Logo
শিরোনাম :
আরব আমিরাতে বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা দেবপাড়া ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ করলেন এমপি মিলাদ গাজী নবীগঞ্জের ইনাতগঞ্জ ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ মানবসেবায় প্রবাসীদের অবদান অনস্বীকার্য – এমপি মিলাদ গাজী নবীগঞ্জের মাদ্রাসা শিক্ষক মুকিত জঙ্গী সংগঠন আনসার আল ইসলামের সদস্য ! স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি নির্বাচিত হলেন নবীগঞ্জের ফয়ছল চৌধুরী ইফতারির জন্য নবীগঞ্জের শরিফাকে ‘হত্যা’, স্বামী-শ্বাশুড়ি আটক নবীগঞ্জ পৌরসভায় ১৫শ অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী অর্থ সহায়তা বিতরণ বাউসা ইউনিয়নে ১৫শ মানুষের মাঝে ৪৫০ টাকা করে নগদ অর্থ সহায়তা বিতরণ আউশকান্দিতে ৫শ অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা বিতরণ

কুচক্রী মহল দেশকে পিছিয়ে দেওয়ার জন্য গুজব রটায় – এমপি মজিদ খান

জহিরুল ইসলাম নাসিম / ১৩০ বার পঠিত
জাগো নিউজ : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন কুচক্রী মহল দেশকে পিছিয়ে দেওয়ার জন্য গুজব রটিয়ে অসম্প্রদয়িক বাংলাদেশের মধ্যে সাম্প্রদায়িকতা সৃষ্টিতে সর্বদা সোচ্চার।

তাই কোন গুজবে কান না দিয়ে, গুজবকে প্রতিহত করে দেশের শান্তি-শৃংখলা বজায় রাখতে সকলকে এক হয়ে কাজ করতে হবে। দেশের সকল কাজে ইমাম ও আলেমদের অংশগ্রহণ একান্ত কাম্য। কারণ তারা ধর্মীয় নেতা এবং মানুষের ভরসার জায়গা। বক্তব্যের শেষে উপস্থিত ইমাম ও আলেমদের সাথে নিয়ে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে প্রতি ওয়াক্ত নামাজের পরে এবং জুম্মার নামাজের পর মুসল্লিদের উদ্দেশ্যে সাস্থ্যবিধি সংক্রান্ত আলোচনা করার অনুরোধ করা হয়।

সভার শেষে মহামারী করোনা থেকে দেশ ও জাতির মুক্তি, দেশের সমৃদ্ধি কামনায় এবং মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় এক দোয়া করা হয়। ১৯ ডিসেম্বর শনিবার সকাল ১১ঘটিকায় বানিয়াচং উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন কতৃক মাদক জঙ্গীবাদ সন্ত্রাস নারী নির্যাতন বিরুধী এবং চলমান পরিস্থিতি নিয়ে আলেম-ওলামাদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা’র সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, সহকারী কমিশনার ভুমি ইফফাত আরা জামান ঊর্মি, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, জেলা ইমাম সমিতির সভাপতি মওলানা মুফতি আতাউর রহমান, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, শায়খ মাওলানা মখলিছুর রহমান,সাংবাদিক এস এম সাইফুল ইসলাম সেলিম ও ইসলামী চিন্তাবিদগণ।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !