Logo
শিরোনাম :
স্বাধীনতার ৪৯ বছর পরেও শহীদ ধ্রুবের কবর শনাক্ত করা যায়নি ! বানিয়াচংয়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করা হবে – আবুল কাশেম চৌধুরী তাহিরপুর হানাদার মুক্তি দিবস পালিত নবীগঞ্জ পৌর নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগের বর্ধিত সভা : মনোনয়ন প্রত্যাশী ৮ জন বিশ্ব এইডস দিবস উপলক্ষে সিরাক বাংলাদেশের ভার্চুয়াল আলোচনা সভা ! ১৬ জানুয়ারি নবীগঞ্জসহ ৬১ পৌরসভার নির্বাচন ! গজনাইপুর ইউপি : চাল আত্মসাতের দায়ে মুকুল বরখাস্ত : ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরু নবীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন ২৯ ডিসেম্বর বানিয়াচংয়ে ভয়াবহ অগ্নিকান্ড : ১৪ টি দোকান পুড়ে ছাঁই এমপি আবু জাহিরকে তাক লাগানো সংবর্ধনা দিল গোপায়া ইউনিয়নবাসী

লায়লার ‘আশার বাত্তি’

মতিউর রহমান মুন্না / ১৫৪ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

আবারও নবীগঞ্জের কুতুব আফতাবের লেখা মৌলিক গান নিয়ে হাজির হচ্ছেন ক্লোজআপ ওয়ান সেরা তারকা সুলতানা ইয়াসমিন লায়লা। তার এবারের উপহার ‘আশার বাত্তি’। গানের গীতিকার কুতুব আফতাব, সুরকার এস কে সানু, সংগীত রেজওয়ান শেখ ও ভিডিও ডিরেকশন শিউল বাবু।

গানটি ১৯ নভেম্বর বৃহস্পতিবার বিকেল ৩:৩০ মিনিটে ‘ Birohi Baul ইউটিউব চ্যানেলে ও ‘লায়লা অফিসিয়াল ফেসবুক পেইজে রিলিজ হবে।
এরআগেও লায়লার বেশ কয়েকটি মৌলিক গান রিলিজ হয়। গানগুলো ব্যাপক জনপ্রিয়তা পায় এবং সুরের মূর্ছনায় সংগীতপ্রেমীদের বিমোহিত করেন লায়লা।

২ বছর আগে কুতুব আফতাবের কথা ও সুরে ‘আমি যদি যাই মরিয়া’ লায়লা প্রথম গান করেছিলেন। গানটি অনেক জনপ্রিয়তা পেয়েছে। ভক্তদের অনুরোধে প্রতিটা স্টেজেই গানটি পরিবেশন করেন লায়না এবং গানটি অনেক শিল্পী তাদের ভালোলাগা থেকে কাভার করেছেন।

উল্লেখ্য, লায়লা মূলত লোকগানের শিল্পী। ফকির লালন সাঁইজির গান পরিবেশনে পারদর্শী তিনি। বাংলাদেশ বেতারে এবং বাংলাদেশ টেলিভিশনে লালনের গানের শিল্পী হিসেবে তালিকাভুক্ত আছেন।
২০১৬ সালে তার প্রথম একক অডিও অ্যালবাম ‘আমার কুঞ্জে’ প্রকাশিত হয়। ২০১২ সালে ক্লোজআপ-১ চ্যাম্পিয়ন হন সুলতানা ইয়াসমিন লায়লা।

 


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com