Logo
শিরোনাম :
পাঁচ হাজার বন্যার্তদের মুখে খাবার তোলে দিল ‘ইউনাইটেড নবীগঞ্জ’ বাংলাদেশে স্বপ্নের পদ্মা সেতু’র উদ্বোধন, গ্রিসে উদযাপন করল দূতাবাস নবীগঞ্জে বন্যার পানিতে ভেসে আসলো যুবকের লাশ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নবীগঞ্জ থানার আনন্দ র‌্যালী শ্রেষ্ঠ হিসেবে শুদ্ধাচার পুরস্কারে জন্য মনোনীত হলেন নবীগঞ্জের ইউএনও শেখ মহিউদ্দিন নবীগঞ্জে বন্যার্তদের মাঝে আব্দুর রহমান ফাউন্ডেশনের আর্থিক সহায়তা প্রদান দেশে বন্যায় মানুষ কষ্টে আছে : সরকার পদ্মাসেতু উদ্বোধনে আমোদ-ফুর্তিতে ব্যস্ত-ড. রেজা কিবরিয়া ‘শুকনো জায়গায় মাকে কবর দিও’ নবীগঞ্জে উল্টে গেলো বন্যার্তদের খাদ্যবাহী ট্রাক নবীগঞ্জে ভয়াবহ রূপ নিয়েছে বন্যা : শতাধিক গ্রাম প্লাবিত : সবাইকে এগিয়ে আসার আহবান

লায়লার ‘আশার বাত্তি’

মতিউর রহমান মুন্না
জাগো নিউজ : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

আবারও নবীগঞ্জের কুতুব আফতাবের লেখা মৌলিক গান নিয়ে হাজির হচ্ছেন ক্লোজআপ ওয়ান সেরা তারকা সুলতানা ইয়াসমিন লায়লা। তার এবারের উপহার ‘আশার বাত্তি’। গানের গীতিকার কুতুব আফতাব, সুরকার এস কে সানু, সংগীত রেজওয়ান শেখ ও ভিডিও ডিরেকশন শিউল বাবু।

গানটি ১৯ নভেম্বর বৃহস্পতিবার বিকেল ৩:৩০ মিনিটে ‘ Birohi Baul ইউটিউব চ্যানেলে ও ‘লায়লা অফিসিয়াল ফেসবুক পেইজে রিলিজ হবে।
এরআগেও লায়লার বেশ কয়েকটি মৌলিক গান রিলিজ হয়। গানগুলো ব্যাপক জনপ্রিয়তা পায় এবং সুরের মূর্ছনায় সংগীতপ্রেমীদের বিমোহিত করেন লায়লা।

২ বছর আগে কুতুব আফতাবের কথা ও সুরে ‘আমি যদি যাই মরিয়া’ লায়লা প্রথম গান করেছিলেন। গানটি অনেক জনপ্রিয়তা পেয়েছে। ভক্তদের অনুরোধে প্রতিটা স্টেজেই গানটি পরিবেশন করেন লায়না এবং গানটি অনেক শিল্পী তাদের ভালোলাগা থেকে কাভার করেছেন।

উল্লেখ্য, লায়লা মূলত লোকগানের শিল্পী। ফকির লালন সাঁইজির গান পরিবেশনে পারদর্শী তিনি। বাংলাদেশ বেতারে এবং বাংলাদেশ টেলিভিশনে লালনের গানের শিল্পী হিসেবে তালিকাভুক্ত আছেন।
২০১৬ সালে তার প্রথম একক অডিও অ্যালবাম ‘আমার কুঞ্জে’ প্রকাশিত হয়। ২০১২ সালে ক্লোজআপ-১ চ্যাম্পিয়ন হন সুলতানা ইয়াসমিন লায়লা।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !