Logo
শিরোনাম :
এক যুগ আগের আর আজকের বাংলাদেশ এক নয় : প্রধানমন্ত্রী শর্তসাপেক্ষে হবিগঞ্জে আসার অনুমতি পেলেন মামুনুল হক শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যার প্রতিবাদে শোকসভা ইউএনও-প্রকৌশলীকে অবরুদ্ধ করে গালিগালাজ :ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন কারাগারে ! সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না দল : ওবায়দুল কাদের ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা চলবে ! জনি’র কথায় ক্লোজআপ ওয়ান তারকা সোহাগের নতুন গান ‘পরবাসী মন’ হবিগঞ্জ পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী সেলিমের ইশতেহার ঘোষনা হাইওয়ে পুলিশের ভ্যান চাপায় সিএনজি চালক নিহত : পুলিশের মোটর সাইকেলে অগ্নি সংযোগ বাহুবলে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন এমপি মিলাদ গাজী

লায়লার ‘আশার বাত্তি’

মতিউর রহমান মুন্না / ৩৩১ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

আবারও নবীগঞ্জের কুতুব আফতাবের লেখা মৌলিক গান নিয়ে হাজির হচ্ছেন ক্লোজআপ ওয়ান সেরা তারকা সুলতানা ইয়াসমিন লায়লা। তার এবারের উপহার ‘আশার বাত্তি’। গানের গীতিকার কুতুব আফতাব, সুরকার এস কে সানু, সংগীত রেজওয়ান শেখ ও ভিডিও ডিরেকশন শিউল বাবু।

গানটি ১৯ নভেম্বর বৃহস্পতিবার বিকেল ৩:৩০ মিনিটে ‘ Birohi Baul ইউটিউব চ্যানেলে ও ‘লায়লা অফিসিয়াল ফেসবুক পেইজে রিলিজ হবে।
এরআগেও লায়লার বেশ কয়েকটি মৌলিক গান রিলিজ হয়। গানগুলো ব্যাপক জনপ্রিয়তা পায় এবং সুরের মূর্ছনায় সংগীতপ্রেমীদের বিমোহিত করেন লায়লা।

২ বছর আগে কুতুব আফতাবের কথা ও সুরে ‘আমি যদি যাই মরিয়া’ লায়লা প্রথম গান করেছিলেন। গানটি অনেক জনপ্রিয়তা পেয়েছে। ভক্তদের অনুরোধে প্রতিটা স্টেজেই গানটি পরিবেশন করেন লায়না এবং গানটি অনেক শিল্পী তাদের ভালোলাগা থেকে কাভার করেছেন।

উল্লেখ্য, লায়লা মূলত লোকগানের শিল্পী। ফকির লালন সাঁইজির গান পরিবেশনে পারদর্শী তিনি। বাংলাদেশ বেতারে এবং বাংলাদেশ টেলিভিশনে লালনের গানের শিল্পী হিসেবে তালিকাভুক্ত আছেন।
২০১৬ সালে তার প্রথম একক অডিও অ্যালবাম ‘আমার কুঞ্জে’ প্রকাশিত হয়। ২০১২ সালে ক্লোজআপ-১ চ্যাম্পিয়ন হন সুলতানা ইয়াসমিন লায়লা।

 


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !