Logo
শিরোনাম :
জোড়া খুনের রহস্য উদঘাটন: ‘উচিত শিক্ষা দিতে গিয়ে পাল্টাপাল্টি খুন’ আজমিরীগঞ্জে পূজায় বরাদ্দ সরকারি চাল গুদামে রেখেই পূজা উদযাপন কমিটির নেতার বাণিজ্য নবীগঞ্জের খাদ্য নিয়ন্ত্রক এর বদলী, অফিসার্স ক্লাবের সংবর্ধনা বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার

করোনা : সিলেটে একদিনে ৩ জনের মৃত্যু

জাগো নিউজ / ১৩৫ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০

নিজস্ব প্রতিবেদক, জাগো নিউজ : সিলেটে স্বাস্থ্যবিধি না মেনে চলায় হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, বাড়ছে মৃত্যুও।

সিলেট জেলায় একদিনে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মারা গেছেন ৩ জন। গতকাল বুধবার (২০ মে) রাতে তাদের মৃত্যু হয়।
জানা যায়, গতকাল বুধবার দিবাগত রাত ১টা ৩০ মিনিটে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে একজনের (৪০) মৃত্যু হয়। তিনি গোলাপগঞ্জ উপজেলার আছিরগঞ্জ বাজারের পল্লী চিকিৎসক। তাঁর বাড়ি বিয়ানীবাজার উপজেলায়।

রাতেই বালাগঞ্জে নিজ বাড়িতে করোনা আক্রান্ত এক ব্যক্তি (৪৬) মারা যান। এছাড়া রাতে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক পুরুষের (৫৫) মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান ‘‘জাগো নিউজ’’কে বলেন, নিয়ম মেনেই এই তিনজনের লাশ দাফন করা হবে


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !