Logo
শিরোনাম :
নবীগঞ্জ কলেজের অধ্যক্ষ ও কর্মচারী অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে ফুঁসে উঠেছে শিক্ষার্থীরা করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় হবিগঞ্জ জেলা তাঁতলীগের দোয়া ও মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় জেলা তাঁতলীগ সভাপতির উদ্যোগে মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় যুবলীগ নেতার উদ্যোগে দোয়া মাহফিল হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ডে অগ্নিকাণ্ড পানিতে ডুবে শিশুর প্রাণহানি মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যক্তিকে কারাদণ্ড পিকআপ ভ্যান কেড়ে নিল ছাত্রলীগ নেতার প্রাণ করোনা ভাইরাস : শনাক্তের নতুন রেকর্ড : মৃত্যু ৬৩ ‘শিশুবক্তা’ রফিকুল মাদানীকে আটক করেছে র‌্যাব

করোনা ভাইরাস থেকে বাঁচতে মাস্ক ব্যবহারের বিকল্প নেই- এমপি আবু জাহির

স্টাফ করেসপন্ডেন্ট / ২৪৪ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, করোনাভাইরাসের সংক্রমন এখনও শেষ হয়নি। এ ব্যাপারে উদাসীন হলে চলবে না। সংক্রমন থেকে বাঁচতে সর্বত্র মাস্ক ব্যবহার নিশ্চিতের কোন বিকল্প নেই।

শুক্রবার সন্ধ্যায় হবিগঞ্জ পৌরসভার দক্ষিণ মোহনপুর সুন্নী যুব সংঘের উদ্যোগে তাফসীরুল কোরআন সুন্নী মহা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এমপি আবু জাহির বলেন, যুব সমাজ হচ্ছে আমাদের শক্তি। এদেরকে ধর্মীয় অনুশাসনের আওতায় নিয়ে আসতে হবে। তাহলে তারা অপরাধ থেকে দূরে থাকবে এবং নিজে, নিজের পরিবার ও দেশকে এগিয়ে নিতে কাজ করবে।

তিনি আরও বলেন, ইসলাম শান্তির ধর্ম। ইসলামে সন্ত্রাস ও জঙ্গীবাদের জায়গা নেই। কিন্তু কিছু বিপথগামী লোক ইসলামের অপব্যাখ্যা দিয়ে সমাজে বিশৃঙ্খলা ছড়াতে চায়। এরা ইসলামের শত্রু, সমাজের শত্রু। এদের ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে। তখন তিনি তাফসীরুল কোরআন সুন্নী মহা সম্মেলন আয়োজনের জন্য দক্ষিণ মোহনপুর সুন্নী যুব সংঘকে ধন্যবাদ জানান।

সম্মেলনে বিশেষ আকর্ষণ ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মোফাচ্ছিরে কোরআন বি-বাড়িয়া ফয়জিয়া দরবার শরীফের পীর মুফতি গিয়াস উদ্দিন আত্-তাহেরী। তিনি কবর সম্পর্কে বিশদ বর্ণনা দিয়ে তাফসীর পেশ করেন। সম্মেলনস্থলে বিভিন্ন স্থান থেকে আসা দুই সহশ্রাধিক মুসল্লী উপস্থিত ছিলেন। মুফতি গিয়াস উদ্দিন আত্-তাহেরী করোনা ভাইরাস পরিস্থিতিতে এমপি আবু জাহির এর সচেতনতামূলক কর্মকান্ড ও তাঁর রাজনৈতিক কর্মকান্ডের ভূয়সী প্রসংশা করেছেন।

তাফসীরুল কোরআন মহা সম্মেলনে সভাপতিত্ব করেন মাহমুদুর রহমান আউলিয়া মিয়া আল ক্বাদরী। বিশেষ বক্তা ছিলেন আলহাজ্ব ফরিদ উদ্দিন ও মাওলানা আব্দুল মুকিত। সম্মেলন পরিচালনা করেছেন নবীগঞ্জ সরকারি কলেজের ইংরেজী বিষয়ের প্রভাষক শাহ ফুয়াদ ইমাম শোয়েব। সন্ধ্যায় এমপি আবু জাহির সম্মেলনস্থলে পৌঁছলে আয়োজকদের পক্ষ থেকে তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

 


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !