Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

করগাঁওয়ে এবার নৌকার মাঝি বজলুর রহমান

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১

image_pdfimage_print

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবীগঞ্জ উপজেলার ৭নং করগাঁও ইউনিয়নে এবার দলীয় মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বজলুর রহমান।

ওই ইউনিয়নে বিগত ২০১১ থেকে চেয়ারম্যান হিসেবে টানা ২ বার নির্বাচন হয়েছেন বিএনপির ছাইম উদ্দিন। সবশেষ নির্বাচনেও শক্ত প্রতিদ্বন্দ্বি ছিলেন নবীগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মেলেন্দু দাশ রানা।

করগাও ইউনিয়নে প্রায় ৪১ হাজার লোকের বসবাস। এর মধ্যে ভোটার সংখ্যা প্রায় ২১ হাজারের মতো।

সর্বশেষ ২০১৬ সালের মে মাসে অনুষ্ঠিত হওয়া নির্বাচনে ৭নং করগাঁও ইউনিয়নে বিএনপির মনোনীত প্রার্থী ছাইম উদ্দিন ধানের শীষ প্রতীকে ৭৫৬২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নির্মলেন্দু দাশ রানা পেয়েছেন নৌকা প্রতীকে ৭২৩১ ভোট পান। মাত্র ৩৩১ ভোটে বিএনপি মনোনীত প্রার্থী ছাইম উদ্দিনের কাছে পরাজিত হন ক্ষমতাসীন দল আওয়ামীলীগের মনোনীত প্রার্থী নির্মলেন্দু দাশ রানা।

তবে এবার ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বজলুর রহমানকে মনোনয়ন দিয়েছে আওয়ামীলীগ। জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী। তিনি ইউনিয়নবাসীর ভোট ও সর্বস্তরের জনসাধারণের দোয়া এবং আর্শীবাদ কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !