Logo

ওরসে যাওয়ার পথে বাউলশিল্পী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, ফেব্রুয়ারি ৮, ২০২২

image_pdfimage_print

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার অরশিউড়া নামক স্থানে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে জামাল হোসেন (৩৫) নামের এক বাউলশিল্পী নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজিচালকসহ আরও তিন জন আহত হয়েছে।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত জামাল হোসেন রাজধানী ঢাকার কচুক্ষেত এলাকার বাসিন্দা।

দুর্ঘটনায় আহতরা হলেন- আখাউড়া তারাগন গ্রামের সিএনজিচালক সিদ্দিক মিয়া (৪৫), ঢাকার কচুক্ষেত এলাকার সংগীতশিল্পী মুহাম্মদ আলামিন (৩৭) এবং নবীনগর রাধানগরের ইয়াসিন মিয়া (২৮)।

এ বিষয়ে আহত সংগীতশিল্পী আলামিন মিয়া হাসপাতালে সাংবাদিকদের জানান, প্রতি বছরের ন্যায় আজকেও আখাউড়া মোগড়া ইউনিয়নের আউড়ারচড় গ্রামে শহীদ ফকিরের বাড়িতে ওরস ছিল। তারা চার জন শিল্পী শহীদ ফকিরের ওরসে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সিএনজিচালিত অটোরিকশাটিকে চাপা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনায় তার সহকর্মী বাউলশিল্পী জামাল নিহত হয়েছেন।

এ বিষয়ে জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সোহাগ হোসেন জানান, জামাল হোসেন নামে একজন নিহত হয়েছেন। তিনি পেশায় বাউলশিল্পী বলে জানা গেছে। এ ছাড়া আহত তিন জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। এর মধ্যে গুরুতর আহত সিএনজি চালক সিদ্দিক মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খাঁটিহাতা হাইওয়ে থানা ওসি শাহজালাল আলম জানান, সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও তিন জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতের লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !