Logo
শিরোনাম :
পাঁচ হাজার বন্যার্তদের মুখে খাবার তোলে দিল ‘ইউনাইটেড নবীগঞ্জ’ বাংলাদেশে স্বপ্নের পদ্মা সেতু’র উদ্বোধন, গ্রিসে উদযাপন করল দূতাবাস নবীগঞ্জে বন্যার পানিতে ভেসে আসলো যুবকের লাশ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নবীগঞ্জ থানার আনন্দ র‌্যালী শ্রেষ্ঠ হিসেবে শুদ্ধাচার পুরস্কারে জন্য মনোনীত হলেন নবীগঞ্জের ইউএনও শেখ মহিউদ্দিন নবীগঞ্জে বন্যার্তদের মাঝে আব্দুর রহমান ফাউন্ডেশনের আর্থিক সহায়তা প্রদান দেশে বন্যায় মানুষ কষ্টে আছে : সরকার পদ্মাসেতু উদ্বোধনে আমোদ-ফুর্তিতে ব্যস্ত-ড. রেজা কিবরিয়া ‘শুকনো জায়গায় মাকে কবর দিও’ নবীগঞ্জে উল্টে গেলো বন্যার্তদের খাদ্যবাহী ট্রাক নবীগঞ্জে ভয়াবহ রূপ নিয়েছে বন্যা : শতাধিক গ্রাম প্লাবিত : সবাইকে এগিয়ে আসার আহবান

এসআইকে দেয়া হলো করোনা টিকা : ১ম ডোজ অ্যাস্ট্রাজেনেকার ২য় ডোজে সিনোফার্মা !

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শনিবার, ১৪ আগস্ট, ২০২১

বিদ্যুৎ দাশ হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় নৌ পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত উপ-পরিদর্শক। এই উপ-পরিদর্শককে করোনা ভ্যাকসিনের ১ম ডোজ অ্যাস্ট্রাজেনেকার কোভিশিল্ড দিলেও ২য় ডোজে সিনোফার্মের ভেরোসেল দিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী জোৎস্না বিশ্বাস।

শনিবার (১৪ আগষ্ট) সকালে আজমিরীগঞ্জ নৌ পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) বিদ্যুৎ দাশ করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিতে আসলে এই বিভ্রাট ঘটে।

জানাযায়, আজমিরীগঞ্জ নৌ পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) বিদ্যুৎ দাশ গত ১১ এপ্রিল ২০২১ তারিখে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ (অ্যাস্ট্রাজেনেকার কোভিশিল্ড) নেন। কিন্তু মজুদ না থাকার কারনে দ্বিতীয় ডোজ দিতে বিলম্ব হয়।

চার মাস পর গত শুক্রবার (১৩ আগষ্ট) বিদ্যুৎ দাশের মোবাইলে করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেয়ার বার্তা আসলে শনিবার (১৪ আগস্ট) সকালে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য্য কমপ্লেক্সে আসেন বিদ্যুৎ দাশ। নেন করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ ও। কিন্তু টিকা কার্ড হাতে নিয়ে দেখেন দ্বিতীয় ডোজে (সিনোফার্মার ভেরোসেল) দেয়া হয়েছে। এতেই হতবাক হন তিনি।

এ বিষয়ে আজমিরীগঞ্জ নৌ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এস আই) বিদ্যুৎ দাশ জানান, আমি গত ১১ এপ্রিল করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ (অ্যাস্ট্রাজেনেকার কোভিশিল্ড) গ্রহণ করি। কিন্তু মজুদ শেষ হয়ে যাওয়ায় দ্বিতীয় ডোজ নিতে কয়েক মাস বিলম্ব হয়।

গতকাল শুক্রবার দ্বিতীয় ডোজ টিকা নেয়ার বার্তা আসলে শনিবার (১৪ আগষ্ট) সকালে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসি। টিকা নেয়ার সময় নার্স জোৎস্না বিশ্বাসকে আমি বলি যে প্রথম ডোজে আমি অ্যাস্ট্রাজেনেকার কোভিশিল্ড নিয়েছি। আমাকে যেনো দ্বিতীয় ডোজে অ্যাস্ট্রাজেনেকার কভিসিল্ড কার্ড দেখে দেয়া হয়। কিন্তু টিকা নেয়ার পর পর উনি আমাকে বলেন যে সিনোফার্মার ডোজ দেয়া হয়েছে। বিষয়টি আমি কর্তব্যরত চিকিৎসককে জানিয়েছি। উনি বলেছেন পার্শ্বপ্রতিক্রিয়া হলে যোগাযোগ করার জন্য।

এ বিষয়ে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মনির হোসাইন বলেন, বিষয়টি আমাকে জানানো হয়েছে। আমি সিভিল সার্জন অফিসে বিষয়টি অবগত করেছি। সিভিল সার্জন অফিস থেকে বলা হয়েছে উনাকে পর্যবেক্ষণে রাখার জন্য। কোনো পাশ্বপ্রতিক্রিয়া দেখা দিলে উনাকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করার জন্যও বলা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !