Logo
শিরোনাম :
নবীগঞ্জে ৭ কেজি গাজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জে ইয়াওর মিয়া চৌধুরী স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত নবীগঞ্জে যুবলীগের চেয়ারম্যান ও সম্পাদকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল নবীগঞ্জে ভোর রাতে রক্তাক্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ! নবীগঞ্জে এক মোটরসাইকেল আরোহী নিহত  সুনামগঞ্জে বাসের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু ধর্মপাশায় হয়রানি ও গ্রেফতার বন্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা প্রথমে টিকা পাবেন স্বাস্থ্যকর্মী পুলিশ ও সাংবাদিকরা জৈন্তাপুরে র‌্যাবের অভিযান : বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জ পৌর নির্বাচন : ১৭ কাউন্সিলর প্রার্থীর জামানত বাজেয়াপ্ত !

এমসি কলেজে গৃহবধূ ধর্ষণ : নবীগঞ্জের ইনাতগঞ্জ থেকে আসামী রবিউল গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট / ১০৩৯ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে বেধে স্ত্রীকে ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলার ৫নং আসামী রবিউল ইসলামকে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার রাত ১০টার দিকে নবীগঞ্জের ইনাতগঞ্জ থেকে তাকে গ্রেফতার করে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহায়তায় অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিমসহকারে একদল ডিবি পুলিশ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের নিজ-আগনা গ্রামে অভিযান পরিচালনা করে। অভিযানে ধর্ষণ মামলার ৫নং আসামী রবিউল ইসলামকে গ্রেফতার করা হয়।

রবিউল ইনাতগঞ্জের নিজ আগনা গ্রামে মৃত আমজত উল্লার পুত্র বাবুল মিয়ার বাড়িতে বাড়িতে সে আত্মগোপনে ছিল বলে জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বলেন, ধর্ষণ মামলার আসামি রবিউলকে গ্রেফতার করা হয়েছে,আমাদের ডিবি পুলিশের একটি টিম অভিযান চালিয়ে নবীগঞ্জের ইনাতগঞ্জ থেকে তাকে গ্রেফতার করে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !