Logo
শিরোনাম :
নবীগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে আ.লীগের সভাপতিসহ বহিষ্কার হলেন যারা… গ্রিসে দূতাবাসের উদ্যোগে বাংলাদেশিদের জন্য রন্ধন শিল্পের ওপর মৌলিক প্রশিক্ষণ আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পঞ্চম মেধা-বৃত্তি অনুষ্ঠিত নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২ উৎসব মুখর পরিবেশে নবীগঞ্জের ১৩ ইউনিয়নে ৭১০ জনের মনোনয়ন দাখিল স্বাস্থ্যের ফাইল গায়েবের ঘটনায় তোলপাড় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড়কে মনোনয়ন দেয়ায় মানববন্ধন-বিক্ষোভ অব্যাহত হাজার হাজার মানুষের ভালবাসায় অশ্রুসিক্ত নয়নে মিয়া মোঃ ইলিয়াছের বিদায় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড় এওলা মিয়াকে মনোনয়ন দেয়ায় বিক্ষোভ

ইয়াবার বড় চালান উদ্ধার : মা-মেয়েসহ আটক ৫

করেসপন্ডেন্ট,সিলেট
জাগো নিউজ : বৃহস্পতিবার, জুলাই ৩০, ২০২০

বেশ কিছুদিন ধরেই সিলেটের জকিগঞ্জ সীমান্ত দিয়ে বেড়েছে ইয়াবার চোরাচালান। মাদকব্যবসায়ীরা এই সীমান্তকে ইয়াবা পাচারের নতুন রুট হিসেবে ব্যবহার করছে বলে জানিয়ে আসছিলেন আইনশৃঙ্খলাবাহিনীর কর্মকর্তরা। সীমান্তবর্তী এই উপজেলা থেকে বিভিন্ন সময় উদ্ধার করা হয়েছে ইয়াবার বড় চালান।

আইনশৃঙ্খলা বাহিনীর এই অভিযানের ধারাবাহিকতায় বুধবার রাতে জকিগঞ্জ থেকে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ। ইয়াবা পাচার ও ব্যবসার সাথে জড়িত থাকার অভিযেযাগে মা-মেয়েসহ ৫ জনকে আটকও করা হয়েছে।

বুধবার (২৯ জুলাই) রাত সাড়ে ১১ টায় জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে অভিযানে ইয়াবাসহ এই ৫ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- জকিগঞ্জের সুলতানপুর গ্রামের মৃত আফতার আলীর ছেলে আবদুস শহীদ, উত্তর আইওর গ্রামের মাদকব্যবসায়ী নজরুল ইসলামের স্ত্রী ফাতেহা বেগম, মেয়ে নুসরাত বেগম এবং একই গ্রামের আবদুল মোমিনের ছেলে রাসেল আহমদ ও মৃত খলিলুর রহমানের ছেলে কিবরিয়া।

জানা যায়, পুলিশের অভিযানে উপজেলার কসকনকপুর এলাকা থেকে সুলতানপুর গ্রামের মৃত আফতার আলীর পুত্র আব্দুস শহিদ (৩৩) নামের এক ব্যাক্তিকে আটক করে তার দেহ তল্লাশিরে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় ইয়াবা ব্যবসায়ী নজরুল ইসলামের বাড়িতে আরও ইয়াবা রাখা আছে জানালে তার দেয়া তথ্যের ভিত্তিতে রাত আনুমানিক ২ টায় ওই এলাকায় ইয়াবা ব্যবসায়ী হিসেবে পরিচিত নজরুল ইসলামের বাড়িতে অভিযান পরিচালনা করে জকিগঞ্জ থানা পুলিশ।

এ অভিযানে নজরুল ইসলামের স্ত্রী ফাতেহা বেগম, মেয়ে নুসরাত বেগম ও একই গ্রামের আব্দুল মোমিনের পুত্র রাসেল আহমদ মৃত খলিলুর রহমানের পুত্র কিবরিয়াকে আটক করা হয়। অভিযানে আরও এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। সব এসময় তাদের কাছ থেকে ইয়াবা বিক্রি করে সংগৃহীত নগদ ৩৪ হাজার টাকা জব্দ করা হয়।

সিলেট জেলা পুলিশের গণমাধ্যম মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফর রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে পৃথক আইনে মামলা করার বিষয়টি প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !