Logo
শিরোনাম :
শর্তসাপেক্ষে হবিগঞ্জে আসার অনুমতি পেলেন মামুনুল হক শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যার প্রতিবাদে শোকসভা ইউএনও-প্রকৌশলীকে অবরুদ্ধ করে গালিগালাজ :ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন কারাগারে ! সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না দল : ওবায়দুল কাদের ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা চলবে ! জনি’র কথায় ক্লোজআপ ওয়ান তারকা সোহাগের নতুন গান ‘পরবাসী মন’ হবিগঞ্জ পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী সেলিমের ইশতেহার ঘোষনা হাইওয়ে পুলিশের ভ্যান চাপায় সিএনজি চালক নিহত : পুলিশের মোটর সাইকেলে অগ্নি সংযোগ বাহুবলে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন এমপি মিলাদ গাজী গ্রিসে অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

ইয়াবার বড় চালান উদ্ধার : মা-মেয়েসহ আটক ৫

করেসপন্ডেন্ট,সিলেট / ২২৫ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

বেশ কিছুদিন ধরেই সিলেটের জকিগঞ্জ সীমান্ত দিয়ে বেড়েছে ইয়াবার চোরাচালান। মাদকব্যবসায়ীরা এই সীমান্তকে ইয়াবা পাচারের নতুন রুট হিসেবে ব্যবহার করছে বলে জানিয়ে আসছিলেন আইনশৃঙ্খলাবাহিনীর কর্মকর্তরা। সীমান্তবর্তী এই উপজেলা থেকে বিভিন্ন সময় উদ্ধার করা হয়েছে ইয়াবার বড় চালান।

আইনশৃঙ্খলা বাহিনীর এই অভিযানের ধারাবাহিকতায় বুধবার রাতে জকিগঞ্জ থেকে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ। ইয়াবা পাচার ও ব্যবসার সাথে জড়িত থাকার অভিযেযাগে মা-মেয়েসহ ৫ জনকে আটকও করা হয়েছে।

বুধবার (২৯ জুলাই) রাত সাড়ে ১১ টায় জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে অভিযানে ইয়াবাসহ এই ৫ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- জকিগঞ্জের সুলতানপুর গ্রামের মৃত আফতার আলীর ছেলে আবদুস শহীদ, উত্তর আইওর গ্রামের মাদকব্যবসায়ী নজরুল ইসলামের স্ত্রী ফাতেহা বেগম, মেয়ে নুসরাত বেগম এবং একই গ্রামের আবদুল মোমিনের ছেলে রাসেল আহমদ ও মৃত খলিলুর রহমানের ছেলে কিবরিয়া।

জানা যায়, পুলিশের অভিযানে উপজেলার কসকনকপুর এলাকা থেকে সুলতানপুর গ্রামের মৃত আফতার আলীর পুত্র আব্দুস শহিদ (৩৩) নামের এক ব্যাক্তিকে আটক করে তার দেহ তল্লাশিরে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় ইয়াবা ব্যবসায়ী নজরুল ইসলামের বাড়িতে আরও ইয়াবা রাখা আছে জানালে তার দেয়া তথ্যের ভিত্তিতে রাত আনুমানিক ২ টায় ওই এলাকায় ইয়াবা ব্যবসায়ী হিসেবে পরিচিত নজরুল ইসলামের বাড়িতে অভিযান পরিচালনা করে জকিগঞ্জ থানা পুলিশ।

এ অভিযানে নজরুল ইসলামের স্ত্রী ফাতেহা বেগম, মেয়ে নুসরাত বেগম ও একই গ্রামের আব্দুল মোমিনের পুত্র রাসেল আহমদ মৃত খলিলুর রহমানের পুত্র কিবরিয়াকে আটক করা হয়। অভিযানে আরও এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। সব এসময় তাদের কাছ থেকে ইয়াবা বিক্রি করে সংগৃহীত নগদ ৩৪ হাজার টাকা জব্দ করা হয়।

সিলেট জেলা পুলিশের গণমাধ্যম মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফর রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে পৃথক আইনে মামলা করার বিষয়টি প্রক্রিয়া চলছে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !