Logo
শিরোনাম :
দুইগ্রামের সাথে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফ হুদার মতবিনিময় নবীগঞ্জে পূজা মন্ডপে পূজারী ও মাদ্রাসা ছাত্রদের সংঘর্ষ : ওসিসহ আহত ২০ গ্রিসে ১৭ অক্টোবরের পরিবর্তে আগামী ২৪ অক্টোবর ‘বাংলাদেশ উৎসব ২০২১’ নবীগঞ্জসহ ১ হাজার ৭টি ইউনিয়নে ভোট ২৮ নভেম্বর বৃহস্পতিবার থেকে স্কুল শিক্ষার্থীদের পরীক্ষামূলক টিকা দেয়া হবে ৫০ মামলায় বাবা-মা জিম্মায় ৭০ শিশু তরুণ উদ্যোক্তা ও ডিজিটাল মার্কেটিংয়ে সফল হতে চান পার্থ নবীগঞ্জে ২ হাজার মিটার কারেন্টজাল ধ্বংস নবীগঞ্জে স্কুলছাত্রীকে উত্যক্ত করার দায়ে বখাটের ৬ মাসের কারাদণ্ড মিথ্যা অভিযোগ দেয়ায় সুমনের ক্ষমা প্রার্থনা ও দুঃখপ্রকাশ

ইমামগণ সরকারের সকল কাজে সহায়ক ভূমিকা রাখতে পারেন-এমপি আবু জাহির

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বুধবার, ডিসেম্বর ২৩, ২০২০

হাওর এলাকার জনগণের জীবনমান উন্নয়ন ও জীববৈচিত্র সংরক্ষণে বর্তমান সরকার বদ্ধ পরিকর। প্রত্যন্ত অঞ্চলের মানুষ এখন আর অবহেলিত না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের জীবনে পরিবর্তন এনেছেন। তারা এখন বিশুদ্ধ পরিবেশের সাথে থেকেই শহরের মত সুবিধা ভোগ করছেন। জীববৈচিত্র সংরক্ষণে চলছে ব্যাপক তৎপরতা। তবে এক্ষেত্রে সকল পর্যায়ের নাগরিকদের সচেতন করা প্রয়োজন।

হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বুধবার হবিগঞ্জ ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত হাওর এলাকার জনগণের জীবনমান উন্নয়ন ও জীব বৈচিত্র সংরক্ষণে ইমামদের মাধ্যমে উদ্বুদ্ধকরণ সেমিনারে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ইমামগণ হচ্ছেন সমাজের সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব। তারা হাওর এলাকার জনগণের জীবমান উন্নয়ন ও জীব বৈচিত্র সংরক্ষণে সচেতনতা তৈরীর মাধ্যমে সরকারের সকল কাজে সহায়ক ভূমিকা রাখতে পারেন। প্রকৃতি ও জীববৈচিত্রের ক্ষতি হয় এমন কর্মকান্ড থেকে সর্বস্তরের মানুষকে দূরে রাখতে কাজ করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানিয়েছেন।

হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে ও ইসলামিক ফাউন্ডেশন হবিগঞ্জের উপ পরিচালক শাহ মোঃ নজরুল ইসলামের সঞ্চালনায় সেমিনারে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন, ইমামদের পক্ষ থেকে বায়তুল আমান জামে মসজিদের খতিব মুফতি আলমগীর হোসাইন সাইফী। এতে জেলার বিভিন্ন স্থান থেকে প্রায় ৮০ জন ইমাম ও বিশিষ্ট ওলামায়ে ক্বেরামগণ উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !