Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

ইতালি যাওয়ার পথে নিখোঁজ নবীগঞ্জের সামসুদ 

মতিউর রহমান মুন্না, গ্রিস থেকে
জাগো নিউজ : মঙ্গলবার, জুলাই ১৩, ২০২১

image_pdfimage_print

ইউরোপের দেশ গ্রিস থেকে ইতালি যাওয়ার পথে নিখোঁজ রয়েছেন হবিগঞ্জের সামসুদ আহমেদ নামের এক ব্যক্তি। তিনি গত ৯ জুলাই ক্রোয়েশিয়া থেকে ইতালির উদ্দেশে রওয়ানা দেন। এরপর থেকেই নিখোঁজ রয়েছেন। এতে দুশ্চিন্তা ও উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন পরিবার-পরিজনরা। নিখোঁজ স্বজনরা এমন তথ্য নিশ্চিত করেছেন। নিখোঁজ যুবক হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের রাইয়াপুর এলাকার মৃত সুলায়মান উল্লার পুত্র।

নিখোঁজের স্বজনরা জানান,  ইউরোপে যাবার স্বপ্নে বিভোর ছিলেন সামসুদ। প্রায় ৫ বছর পূর্বে প্রথমে ইরাক পাড়ি জমান। সেখান থেকে ইরান-তুরস্ক হয়ে প্রায় ২ বছর পূর্বে গ্রিসে পৌঁছান সামসুদ।
দীর্ঘদিন ইউরোপের দেশ গ্রিস অবস্থান করার পর প্রায় আড়াই মাস পূর্বে ইতালি যাবার জন্য অবৈধ পথে যাত্রা শুরু করেন। প্রথমে গ্রিস থেকে বিভিন্ন পথে বসনিয়া পৌঁছান। সেখানে পুলিশের হাতে ধরা পড়ে এক মাস জেলেও ছিলেন। গত ৯ জুলাই ক্রোয়েশিয়া থেকে ইতালির উদ্দেশ্যে রওয়ানা দেন। ইতালিগামী গাড়ীটি ইতালি সীমান্তে পৌঁছালেও সামসুদের কোনো খোঁজ মিলছে না। এতে পরিবার-পরিজনদের মধ্যে দুশ্চিন্তা ও শঙ্কা কাজ করছে। আদম পাচারকারীদের কোন তথ্যও জানেন না পরিবারের সদস্যরা। তবে তারা বিভিন্ন মাধ্যমে খবর পেয়েছেন সামসুদ রাস্তায় অসুস্থ্য হয়ে পড়লে দালালসহ বাকিরা তাকে গাড়ি থেকে নামিয়ে রাস্তায় রেখেই চলে যায়। তবে এখন পর্যন্ত সঠিক কোন তথ্য পাওয়া যায়নি।
এদিকে অনেকেই নিশ্চিত না হয়েই সামসুদের মৃত্যু হয়েছে মর্মেও ফেসবুকে শোক প্রকাশ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !