Logo
শিরোনাম :
দুইগ্রামের সাথে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফ হুদার মতবিনিময় নবীগঞ্জে পূজা মন্ডপে পূজারী ও মাদ্রাসা ছাত্রদের সংঘর্ষ : ওসিসহ আহত ২০ গ্রিসে ১৭ অক্টোবরের পরিবর্তে আগামী ২৪ অক্টোবর ‘বাংলাদেশ উৎসব ২০২১’ নবীগঞ্জসহ ১ হাজার ৭টি ইউনিয়নে ভোট ২৮ নভেম্বর বৃহস্পতিবার থেকে স্কুল শিক্ষার্থীদের পরীক্ষামূলক টিকা দেয়া হবে ৫০ মামলায় বাবা-মা জিম্মায় ৭০ শিশু তরুণ উদ্যোক্তা ও ডিজিটাল মার্কেটিংয়ে সফল হতে চান পার্থ নবীগঞ্জে ২ হাজার মিটার কারেন্টজাল ধ্বংস নবীগঞ্জে স্কুলছাত্রীকে উত্যক্ত করার দায়ে বখাটের ৬ মাসের কারাদণ্ড মিথ্যা অভিযোগ দেয়ায় সুমনের ক্ষমা প্রার্থনা ও দুঃখপ্রকাশ

আ.লীগ নেতা কুটির মায়ের মৃত্যুতে তাঁতীলীগ সভাপতি মুদ্দত আলীর শোক

জাগো নিউজ
জাগো নিউজ : শুক্রবার, এপ্রিল ২, ২০২১

বাহুবল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও হবিগঞ্জ সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ সোহেল আহমদ কুটির মা ইন্তেকাল করেছেন। ( ইন্না-লিল্লাহি ওয়া ইন্না এলাহি রাজিউন)

বৃহস্পতিবার রাত ৮ টার দিকে নিজ বাড়িতে বার্ধক্য জনিত কারণে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৫ বছর।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন
বাংলাদেশ তাঁতী লীগ হবিগঞ্জ জেলার সভাপতি, হবিগঞ্জ জেলা সেক্টর কমন্ডারস ফোরাম-মুক্তিযোদ্ধ’ ৭১ এর সাংগঠনিক সম্পাদক,হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের আজীবন সদস্য, পুটিজুরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মুদ্দত আলী।
গণমাধ্যমে প্রেরিত এক শোক বার্তায় তিনি উল্লেখ করেন- বাহুবল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও হবিগঞ্জ সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ সোহেল আহমদ কুটির মায়ের মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত এবং আমি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

উল্লেখ্য- মরহুমার জানাযার নামাজ শুক্রবার সকাল ১১ টায় নিজ বাড়িতে অনুষ্ঠিত হয় ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !