Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

আসছে নির্বাচনে নবীগঞ্জের পানিউমদা ইউনিয়নে প্রার্থী যারা

স্পেশাল করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, সেপ্টেম্বর ২৯, ২০২০

image_pdfimage_print

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আলোচনায় আসছেন দেশী ও প্রবাসী প্রার্থীরা। তারা বিভিন্ন কৌশলে প্রচারণা করছেন। ইউনিয়ন পরিষদ নির্বাচনী হালচাল নিয়ে ‘‘জাগো নিউজ’’এর ধারাবাহিক প্রতিবেদন এর ধারাবাহিকতায় নবীগঞ্জ উপজেলার ১৩ টি ইউনিয়নের মধ্যে আজ প্রকাশিত হয়েছে ১৩ নং পানিউমদা ইউনিয়ন এর হালচাল।

ইউনিয়নের ইতিহাস: নবীগঞ্জ উপজেলার অন্যতম প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর দূর্গম পাহাড়ী অঞ্চল দিনারপুর পরগনা। দিনারপুরের মাঝে অসংখ্য বাঁশ ও গাছ ঘেরা এ পরগনার অন্যতম ইউনিয়ন পানিউমদা ইউনিয়ন। এই ইউনিয়নে রয়েছে হরেক রকমের পাহাড় টিলাসহ অনেক ঐহিত্যবাহী স্থান। রয়েছে অনেক চা-বাগান, রাবার বাগানসহ অনেক কৃষি প্রকল্প। এই ইউনিয়নের ভোটার সংখ্যা- প্রায় ১৭ হাজার।
ইউনিয়ন প্রতিষ্ঠার পর থেকে পর্যায়ক্রমে চেয়ারম্যান হিসেবে দায়ীত্ব পালন করেছেন আহম্মদ চৌধুরী, এ টি এম ফজলুল হক, সুবেদার জহুরুল ইসলাম, ইজাজুর রহমান, আব্দুর রহমান। বর্তমানে ইজাজুর রহমান।

ইজাজুর রহমান, টানা ৫ বার বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি বলেন- আমি সব সময় মানুষের কল্যাণে কাজ করে আসছি। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হওয়ার পর মানুষের ভালোবাসায় আরো দায়িত্ব বেড়ে যায়। যার জন্য আমি চেষ্ঠা করেছি এলাকার মানুষের কল্যাণে কাজ করা। তাই আমাকে বার বার তারা নির্বাচিত করেন।

ইজাজুর রহমান নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি। তিনি নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি। আগামী নির্বাচনেও তিনি নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশি এবং আবারো বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে আশাবাদী।

এ ছাড়াও পাহাড়ী জনপদ খ্যাত পানিউমদা ইউনিয়নে এবার নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হিসেবে নাম শুনা যাচ্ছে- হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট আতাউর রহমান, ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রহমান, যুবলীগ নেতা মুহিবুল হাসান মামুন, যুবলীগ নেতা অনু আহমেদ। আগামী নির্বাচনকে সামনে রেখে তারা বিভিন্ন কৌশলে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এছাড়াও আরও বিভিন্ন স্বতন্ত্র প্রার্থী হওয়ার গুঞ্জন শুনা যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !