Logo
শিরোনাম :
নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক নিং চেন নাকি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নার্স! সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিমকোর্টের জ্যেষ্ঠ আইনজীবী রফিক-উল হক আর নেই ভাল নেই হবিগঞ্জ ইসলামিয়া এতিমখানার ছোট্ট শিশুরা গ্রীসে নবীগঞ্জের এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু, পরিবারের দাবী পরিকল্পিত হত্যা নবীগঞ্জে জাতীয় পার্টির উদ্যেগে উপজেলা দিবস পালিত দুর্গাপূজা উপলক্ষে যুক্তরাজ্য বিএনপি নেতা বাবুল চৌধুরীর শুভেচ্ছা বাণী জোড়া খুনের রহস্য উদঘাটন: ‘উচিত শিক্ষা দিতে গিয়ে পাল্টাপাল্টি খুন’ আজমিরীগঞ্জে পূজায় বরাদ্দ সরকারি চাল গুদামে রেখেই পূজা উদযাপন কমিটির নেতার বাণিজ্য

আল্লাহকে নিয়ে অশ্লীল ভিডিও প্রচার : চট্টগ্রাম থেকে দুই আসামীকে গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট / ৯৩ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

আল্লাহ এবং মাওলানা শায়েখ আব্দুর রহমান দীগলবাগীকে নিয়ে ফেইসবুকে অশ্লীল ভিডিও প্রচারের ঘটনায় দায়েরকৃত ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার প্রধান দুই আসামী আলমগীর আলম ও জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের বায়েজিদ থানার শহীদ নগর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলামের তত্বাবধানে সদর থানার ওসি দৌস মোহাম্মদ এর নেতৃত্বে একদল পুলিশ এই অভিযান পরিচালনা করে। গ্রেফতারকৃত আসামীরা হল হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়নের নারায়নপুর গ্রামের আফজল মিয়ার ছেলে আলমগীর আলম (৩২) ও তার সৎভাই জাহাঙ্গীর আলম। বুধবার বিকেলে পুলিশ তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।

বৃহস্পতিবার দুপুরে আসামীদের আইনজীবী তাদের জামিন প্রার্থনা করেন। দীর্ঘ শুনানী শেষে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম তাদের জামিন না মঞ্জুর করেন।

হবিগঞ্জ সদর থানার ওসি দৌস মোহাম্মদ জানান, গ্রেফতারকৃত আসামীরা এই ঘটনার প্রধান আসামী। গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে রিমান্ড প্রার্থনা করা হতে পারে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !