Logo

আলোচিত মা-মেয়ে হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : রবিবার, জুলাই ১৮, ২০২১

হবিগঞ্জের বাহুবলে আলোচিত মা-মেয়ে হত্যা মামলার প্রধান আসামি আব্দুল হান্নান (৪৪)কে গ্রেফতার করেছে র‌্যাব-৯।

(১৮ জুলাই) রবিবার দুপুরে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন র‍্যাব-৯ সিপিসি-১ হবিগঞ্জ ক্যাম্পের কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান।

এর আগে শনিবার (১৭ জুলাই) গভীররাতে র‍্যাব-৯ সিপিসি-১ হবিগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বাহুবল উপজেলার দিগাম্বর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আব্দুল হান্নান বাহুবল উপজেলার হাজী মাদাম গ্রামের টেনু মিয়ার ছেলে।

উল্লেখ্য যে, চলতি বছরের (১৮ মার্চ) কাঁচামাল ব্যবসায়ী সঞ্জিত দাশ তার স্ত্রী অঞ্জলী মালাকার (৩০) ও মেয়ে পূজা রাণী দাসকে (৮) বাসায় রেখে ব্যবসার জন্য কাঁচামাল কিনতে সুনামগঞ্জ যান। ওইদিন বাসায় মা-মেয়ে বাসায় একা থাকার সুযোগে আমীর তার আরও দুইজন সহযোগীকে নিয়ে টাকা চুরি করতে আসে এবং এক পর্যায়ে মা ও মেয়েকে গলা কেটে হত্যা করে।

হত্যাকারীরা তাদের ব্যবহৃত ছুরি একটি খালে রেখে ঘটনাস্থল ত্যাগ করে। পরে আমীর নিজেই তার হাত কেটে তৈরি করে নতুন নাটক। বুঝাতে চান ডাকাতরা হত্যাকাণ্ড ঘটিয়েছে। এরপর স্থানীয়রা তাকে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করে। (১৯ মার্চ) সঞ্জিত দাশ অজ্ঞাত নামাদের আসামি করে বাহুবল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনায় সংশ্লিষ্টতার সন্দেহে প্রতিবেশী আমীরকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পরে আমির হত্যার দায় স্বীকার করে চাঞ্চল্যকর তথ্য দেয় । পরে হত্যা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয় ।

* বাহুবলে মা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার

*  টাকা ও স্বর্ণালংকার চুরি করতে গিয়ে মা-মেয়েকে হত্যা !

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !