Logo
শিরোনাম :
করগাঁওয়ে এবার নৌকার মাঝি বজলুর রহমান নবীগঞ্জ সদর ইউনিয়নে নৌকার মনোনয়ন পেলেন হাবিব গজনাইপুরে দলীয় মনোনয়ন: মুকুল আউট, সাবের ইন! পানিউমদায় এবারও নৌকা পেলেন বর্তমান চেয়ারম্যান ইজাজুর নবীগঞ্জে নৌকা পেলেন যারা দেবপাড়া ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেতে হাড্ডাহাড্ডি লড়াই : প্রচারনায় স্বতন্ত্র প্রার্থী গ্রিসে বাংলাদেশিদের অপ্রত্যাশিত মৃত্যু বাড়ছে, বেশির ভাগ মৃত্যুর কারণ হার্ট অ্যাটাক, স্ট্রোক দেবপাড়া ইউপিতে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফের দলীয় ফরম দাখিল নবীগঞ্জে যুবকের লাশ উদ্ধার, খুলছে না রহস্যের জট! দুইগ্রামের সাথে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফ হুদার মতবিনিময়

আরব আমিরাতে বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা

মতিউর রহমান মুন্না
জাগো নিউজ : সোমবার, মে ১০, ২০২১

করোনা পরিস্থিতি অবনতি হওয়ায় বাংলাদেশসহ নেপাল, পাকিস্তান ও শ্রীলঙ্কার নাগরিকদের ওপর ভ্রমণ নিষেধাজ্ঞা আরোপ করেছে মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাত।

সোমবার দেশটির ন্যাশনাল ইমার্জেন্সি অ্যান্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট অথরিটি এবং সিভিল অ্যাভিয়েশন কর্তৃপক্ষ নিষেধাজ্ঞার ঘোষণা দিয়েছে।

বুধবার রাত ১২টা থেকে এই নিষেধাজ্ঞা কার্যকর হবে বলে জানিয়েছে সংবাদ মাধ্যম খালিজ টাইমস।

নিষেধাজ্ঞা কার্যকর থাকা অবস্থায় এসব দেশ থেকে সেদেশে কোনও জাতীয় ও অন্তর্জাতিক ফ্লাইট প্রবেশ করতে পারবে না।

জাতীয় জরুরি অবস্থা সংকট ও দুর্যোগ ব্যবস্থাপনা কর্তৃপক্ষ এই ঘোষণা দিয়ে বলেছে, জরুরি অবস্থা ছাড়া সবক্ষেত্রে এই নির্দেশনা কার্যকর থাকবে। ট্রানজিট ফ্লাইট বন্ধ থাকবে। তবে কার্গো বিমানের ক্ষেত্রে এই নিষেধাজ্ঞা কার্যকর নয়।

এছাড়া আরব আমিরাতের নাগরিক, কূটনীতিক, সরকারি কর্মকর্তা ও গোল্ডে ভিসাধারীরা সরকার ঘোষিত নিষেধাজ্ঞার আওতায় পড়বেন না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !