Logo
শিরোনাম :
নবীগঞ্জে শিক্ষক সমিতির এক নেতার বিরুদ্ধে কাউন্সিলর প্রার্থীর টাকা নেয়ার অভিযোগ হবিগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলো ৩২৫টি পরিবার নবীগঞ্জে ৭ কেজি গাজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জে ইয়াওর মিয়া চৌধুরী স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত নবীগঞ্জে যুবলীগের চেয়ারম্যান ও সম্পাদকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল নবীগঞ্জে ভোর রাতে রক্তাক্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ! নবীগঞ্জে এক মোটরসাইকেল আরোহী নিহত  সুনামগঞ্জে বাসের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু ধর্মপাশায় হয়রানি ও গ্রেফতার বন্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা প্রথমে টিকা পাবেন স্বাস্থ্যকর্মী পুলিশ ও সাংবাদিকরা

আজ সাংবাদিক নুরুল ইসলাম খেজুর এর ৫ম মৃত্যু বার্ষিকী

জাগো নিউজ / ৪৮৯ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ২২ মে, ২০২০
ATM NURUL ISLAM Khejur

করেসপন্ডেন্ট,জাগো নিউজ : আজ নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এটিএম নুরুল ইসলাম খেজুরের ৫ম মৃত্যুবার্ষিকী। ২০১৫ সালের ২৩ মে এই দিনে সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। তিনি জীবদ্দশায় আশির দশক থেকে সাংবাদিকতার সাথে জড়িয়ে পড়েন, ১৯৮৩ সালে হবিগঞ্জের স্বাধীকার মাধ্যমে তাঁর সাংবাদিকতার হাতেখড়ি। পর্যায়ক্রমে তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক খবর, দৈনিক বাংলাবাজার, দৈনিক আমার দেশ, দ্যা ইনডিপেনডেন্ট , দৈনিক যুগভেরী, দৈনিক প্রতিদিনের বাণী, দৈনিক খোয়াই, দৈনিক প্রভাকর ও শাখাবরাক সহ অসংখ্য পত্রিকায় তিনি কাজ করেন। এছাড়াও তিনি সততা ও দক্ষতার সহিত ২০১৪ সালে নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন। মৃত্যুকালে তিনি এক ছেলে ও এক মেয়ে এবং এক ভাই চার বোন সহ অসংখ্য আত্বীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের রুহের মাগফিরাত কামনায় সকলের নিকট দোয়া চেয়েছেন তার ছোট ভাই নবীগঞ্জের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল শাখাবরাক এর সম্পাদক ও জাতীয় দৈনিক আজকালের খবর এর নবীগঞ্জ প্রতিনিধি এটিএম জাকিরুল ইসলাম।

এছাড়াও নবীগঞ্জের সিনিয়র সাংবাদিক ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এটিএম নুরুল ইসলাম খেজুরের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে ‘‘নবীগঞ্জ প্রয়াত সাংবাদিক স্মৃতি সংসদ’’ এর উদ্যোগে নবীগঞ্জ পৌর এলাকার পৃথক মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। (২৩মে) শনিবার ফজরের নামাজের পর নবীগঞ্জে কেন্দ্রীয় জামে মসজিদে,বাদ যোহর নবীগঞ্জ থানা মসজিদে ও বাদ আছর দারুলউলুম এতিমখানা মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !