Logo
শিরোনাম :
নবীগঞ্জে চা-শ্রমিকদের মানববন্ধন শোক দিবসে ছাত্রছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ হ্যাকারদের কবলে জাগো নিউজের ফেসবুক পেইজ : বিভ্রান্ত না হওয়ার আহ্বান বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই!

আচরণবিধি লঙ্ঘন : আ’লীগের মেয়র প্রার্থীসহ ৩ জনকে জরিমানা

ছনি চৌধুরী
জাগো নিউজ : মঙ্গলবার, জানুয়ারি ৫, ২০২১

নবীগঞ্জ পৌর নির্বাচনকে সামনে রেখে আচরণবিধি লঙ্ঘনের দায়ে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা) গোলাম রসুল রাহেল চৌধুরীকে জরিমানা করা হয়েছে। একই সাথে পৃথক ওয়ার্ডের দুই কাউন্সিলর প্রার্থীকেও জরিমানা করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় নির্বাহী ম্যাজিস্ট্রেট শামসুদ্দিন মোহাম্মদ রেজা অভিযান চালিয়ে নবীগঞ্জ শহরে যানবাহনে পোস্টার লাগানোর দায়ে ও যানবাহনে মাইকিংয়ে একাধিক মাইক ব্যবহারের দায়ে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা) গোলাম রসুল রাহেল চৌধুরীকে ১ হাজার টাকা জরিমানা করেন ।

একই সাথে যানবাহনে পোস্টার লাগানো ও মাইকিংয়ে একাধিক মাইক ব্যবহারের দায়ে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাবেক কাউন্সিলর রুহুল আমিন রফু (উটপাখি) কে ৫শ টাকা ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী দিব্যেন্দু ধর দীপন (উটপাখি) কে ৫শ টাকা জরিমানা করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ পৌর নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট শামসুদ্দিন মোহাম্মদ রেজা ‘জাগো নিউজ’কে বলেন- আচরনবিধি লঙ্ঘনের দায়ে এক মেয়র প্রার্থীসহ কাউন্সিলর প্রার্থী দুজনকে জরিমানা করা হয়েছে। আচরণবিধি লঙ্ঘন করে যারা প্রচার-প্রচারণা চালাচ্ছেন তাদেরকেও আইনের আওতায় নিয়ে আসা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !