Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে আড়াই মাসের শিশুকে হত্যা : চাচীর স্বীকারোক্তি মেয়েকে ধর্ষণের অভিযোগ পিতা ও তার বন্ধুর বিরুদ্ধে : গ্রেফতার দুই নবীগঞ্জে একরাতে তিন মন্দিরে চুরি : খোয়া গেল মূর্তিসহ আসবাবপত্র নবীগঞ্জে মধ্যরাতে দুই কাভার্ডভ্যানের সংঘর্ষে প্রাণ গেল চালকের বাংলাদেশি শ্রমিকদের জন্য উন্মুক্ত হচ্ছে গ্রিসের শ্রমবাজার নবীগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে আ.লীগের সভাপতিসহ বহিষ্কার হলেন যারা… গ্রিসে দূতাবাসের উদ্যোগে বাংলাদেশিদের জন্য রন্ধন শিল্পের ওপর মৌলিক প্রশিক্ষণ আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পঞ্চম মেধা-বৃত্তি অনুষ্ঠিত নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২

অপূর্ব-মেহজাবীনের ‘চাপাবাজ’ রেকর্ড গড়লো !

বিনোদন ডেস্ক
জাগো নিউজ : রবিবার, আগস্ট ৩০, ২০২০

চলতি দুনিয়ায় জনপ্রিয়তার প্রধান মাপকাঠি ভিউ। আরও সহজ ভাষায় বললে, ইউটিউব ভিউ। হ্যাঁ, সেই মাপকাঠিতে গেল ঈদুল আজহার অসংখ্য নাটকের ভিড়ে এ পর্যন্ত রেকর্ড গড়লো সিএমভি প্রযোজিত নাটক ‘মিস্টার এন্ড মিস চাপাবাজ’।

৫ আগস্ট নাটকটি ইউটিউবে উন্মুক্ত হওয়ার পর ৩০ আগস্ট নাগাদ সেটি অতিক্রম করেছে ৫০ লাখ ৮৫ হাজারেরও বেশি ভিউ। যা গেল ঈদে প্রকাশিত কোনও নাটক এখনও অতিক্রম করতে পারেনি!

রাজীব আহমেদের চিত্রনাট্য ও রুবেল হাসানের পরিচালনায় এই নাটকে অভিনয় করেছেন সময়ের সর্বোচ্চ সফল জুটি অপূর্ব-মেহজাবীন।

নাটকটির শুটিং চলাকালে জিয়াউল ফারুক অপূর্ব বলেছিলেন, ‘এমন কাজ বা চরিত্রে সচরাচর অভিনয় করি না। বা করতে চাই না। কিন্তু এবার করলাম। কারণ আমাদের চারপাশ গুমোট হয়ে আছে। আমরা হাসতে ভুলে যাচ্ছি। এই মহামারি কবে শেষ হবে তাও আমরা জানি না। আমরা নিজেরাও প্রচণ্ড আতঙ্ক নিয়ে শুটিং করেছি। সবমিলিয়ে আমি মনে করি এটা অসম্ভব মজার একটি নাটক হলো।’ অবশেষে অপূর্বর পূর্বাভাসই সত্যি হলো। ‘মিস্টার এন্ড মিস চাপাবাজ’ জনপ্রিয়তার ভিউতে অতিক্রম করলো ঈদের দুই শতাধিক নাটককে ছাপিয়ে।

এমন সফলতা প্রসঙ্গে সিএমভি’র প্রধান এসকে সাহেদ আলী বলেন, ‘ভালো কাজ করার জন্য এটা সবচেয়ে বড় অনুপ্রেরণা। এরজন্য আমি কৃতজ্ঞতা জানাই সংশ্লিষ্টদের। বিশেষ করে এর নাট্যকার, নির্মাতা ও শিল্পীদের। যারা রাত-দিন এক করে দর্শকদের জন্য নাটকটি তৈরি করেছেন। ধন্যবাদ জানাই, দর্শকদের। তাদের এমন উৎসাহ আমাদের কাছে অক্সিজেনের মতো।’
এমন সফলতার জন্য এই প্রযোজক বিশেষ ধন্যবাদ জানান, অপূর্ব-মেহজাবীনকে। কারণ, মৃত্যুভয়কে জয় করে তারা দুজন এই কাজটি করার জন্য সম্মত হয়েছিলেন তখন।

এদিকে ভিউ প্রতিযোগিতার দৌড়ে সিএমভি প্রযোজিত আরও একটি বিশেষ নাটক এগিয়ে আছে। মিজানুর রহমান আরিয়ানের ‘একাই একশ’ নামের এই নাটকে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। ৩ আগস্ট ইউটিউবে প্রকাশিত নাটকটি ৩০ আগস্ট পর্যন্ত অতিক্রম করেছে ৩৫ রাখ ভিউয়ের ঘর। যা ঈদ নাটকের মধ্যে ভিউয়ের বিচারে অবস্থান করছে তৃতীয় স্থানে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !