Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার খোয়াই নদীর সীমানা নিশ্চিত করণ ও দখল-ভরাট উচ্ছেদের দাবীতে স্বারকলিপি প্রদান নবীগঞ্জের পানিউমদায় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত ইনাতগঞ্জের আছাবুরের নজর নৌকায় !

অগ্রণী ব্যাংক থেকে সাড়ে আট লাখ টাকা উধাও !

করেসপন্ডেন্ট,দোয়ারাবাজার / ২৫৭ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ২৬ আগস্ট, ২০২০

অগ্রণী ব্যাংকের সুনামগঞ্জের দোয়ারাবাজার শাখা থেকে সাড়ে আট লাখ টাকা জালিয়াতি করে হাতিয়ে নেওয়ার খবর পাওয়া গেছে। অগ্রণী ব্যাংকের দোয়ারাবাজার শাখা সূত্রে জানা যায়, ব্যাংকে একটি একাউন্ট ছিলাে।

ওই একাউন্টের তিনটি পাতা ব্যবহার করে এক প্রতারক ভুয়া চেক, পােস্টিং, সিগনেচার সবকিছু নকল করে তিনটা চেকে সর্বমােট সাড়ে আট লাখ টাকা নিয়ে গেছে।

আজ ২৬ আগস্ট বুধবার এই ঘটনার পরে ওই ব্যক্তির এনআইডি ভেরিফায়েড করে দেখা গেছে সে যে ঠিকানা ব্যবহার করেছে তা সম্পূর্ণ ভুয়া। ঠিকানায় তার নাম দেওয়া হয়েছে মােঃ ফারুক মিয়া, পিতা-কাদির মােল্লা ও মাতা-মােছাঃ মেহের জান, গ্রাম:ভবানীপুর, ইউনিয়ন দোহালিয়া, উপজেলা দোয়ারাবাজার,জেলা সুনামগঞ্জ ।

সঞ্চয়ী হিসাব নম্বর ০২০০০১৫৬৬৮৯৬৯। অগ্রণী ব্যাংকের দোয়ারাবাজার শাখার ম্যানেজার জিয়াউল ইসলাম প্রতিবেদককে জানান, একটি প্রতারক চক্র জালিয়াতি করে ব্যাংক থেকে সাড়ে আট লাখ টাকা নিয়ে গেছে। তার সঠিক পরিচয় জানা যায়নি। তবে তার ছবি ঠিক আছে। কিন্তু এনআইডি কার্ড জাল। আমরা উর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেছি। প্রতারকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !