Logo
শিরোনাম :
করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় হবিগঞ্জ জেলা তাঁতলীগের দোয়া ও মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় জেলা তাঁতলীগ সভাপতির উদ্যোগে মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় যুবলীগ নেতার উদ্যোগে দোয়া মাহফিল হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ডে অগ্নিকাণ্ড পানিতে ডুবে শিশুর প্রাণহানি মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যক্তিকে কারাদণ্ড পিকআপ ভ্যান কেড়ে নিল ছাত্রলীগ নেতার প্রাণ করোনা ভাইরাস : শনাক্তের নতুন রেকর্ড : মৃত্যু ৬৩ ‘শিশুবক্তা’ রফিকুল মাদানীকে আটক করেছে র‌্যাব নবীগঞ্জে বিএনপি নেতা নুরুল আমিনের বিরুদ্ধে জলমহাল নিয়ে চাঁদাবাজির অভিযোগ !

অগ্রণী ব্যাংক থেকে সাড়ে আট লাখ টাকা উধাও !

করেসপন্ডেন্ট,দোয়ারাবাজার / ৪১৯ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ২৬ আগস্ট, ২০২০

অগ্রণী ব্যাংকের সুনামগঞ্জের দোয়ারাবাজার শাখা থেকে সাড়ে আট লাখ টাকা জালিয়াতি করে হাতিয়ে নেওয়ার খবর পাওয়া গেছে। অগ্রণী ব্যাংকের দোয়ারাবাজার শাখা সূত্রে জানা যায়, ব্যাংকে একটি একাউন্ট ছিলাে।

ওই একাউন্টের তিনটি পাতা ব্যবহার করে এক প্রতারক ভুয়া চেক, পােস্টিং, সিগনেচার সবকিছু নকল করে তিনটা চেকে সর্বমােট সাড়ে আট লাখ টাকা নিয়ে গেছে।

আজ ২৬ আগস্ট বুধবার এই ঘটনার পরে ওই ব্যক্তির এনআইডি ভেরিফায়েড করে দেখা গেছে সে যে ঠিকানা ব্যবহার করেছে তা সম্পূর্ণ ভুয়া। ঠিকানায় তার নাম দেওয়া হয়েছে মােঃ ফারুক মিয়া, পিতা-কাদির মােল্লা ও মাতা-মােছাঃ মেহের জান, গ্রাম:ভবানীপুর, ইউনিয়ন দোহালিয়া, উপজেলা দোয়ারাবাজার,জেলা সুনামগঞ্জ ।

সঞ্চয়ী হিসাব নম্বর ০২০০০১৫৬৬৮৯৬৯। অগ্রণী ব্যাংকের দোয়ারাবাজার শাখার ম্যানেজার জিয়াউল ইসলাম প্রতিবেদককে জানান, একটি প্রতারক চক্র জালিয়াতি করে ব্যাংক থেকে সাড়ে আট লাখ টাকা নিয়ে গেছে। তার সঠিক পরিচয় জানা যায়নি। তবে তার ছবি ঠিক আছে। কিন্তু এনআইডি কার্ড জাল। আমরা উর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেছি। প্রতারকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !