Logo
শিরোনাম :
নবীগঞ্জে শিক্ষক সমিতির এক নেতার বিরুদ্ধে কাউন্সিলর প্রার্থীর টাকা নেয়ার অভিযোগ হবিগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলো ৩২৫টি পরিবার নবীগঞ্জে ৭ কেজি গাজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জে ইয়াওর মিয়া চৌধুরী স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত নবীগঞ্জে যুবলীগের চেয়ারম্যান ও সম্পাদকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল নবীগঞ্জে ভোর রাতে রক্তাক্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ! নবীগঞ্জে এক মোটরসাইকেল আরোহী নিহত  সুনামগঞ্জে বাসের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু ধর্মপাশায় হয়রানি ও গ্রেফতার বন্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা প্রথমে টিকা পাবেন স্বাস্থ্যকর্মী পুলিশ ও সাংবাদিকরা

অগ্রণী ব্যাংক থেকে সাড়ে আট লাখ টাকা উধাও !

করেসপন্ডেন্ট,দোয়ারাবাজার / ৩৫৪ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ২৬ আগস্ট, ২০২০

অগ্রণী ব্যাংকের সুনামগঞ্জের দোয়ারাবাজার শাখা থেকে সাড়ে আট লাখ টাকা জালিয়াতি করে হাতিয়ে নেওয়ার খবর পাওয়া গেছে। অগ্রণী ব্যাংকের দোয়ারাবাজার শাখা সূত্রে জানা যায়, ব্যাংকে একটি একাউন্ট ছিলাে।

ওই একাউন্টের তিনটি পাতা ব্যবহার করে এক প্রতারক ভুয়া চেক, পােস্টিং, সিগনেচার সবকিছু নকল করে তিনটা চেকে সর্বমােট সাড়ে আট লাখ টাকা নিয়ে গেছে।

আজ ২৬ আগস্ট বুধবার এই ঘটনার পরে ওই ব্যক্তির এনআইডি ভেরিফায়েড করে দেখা গেছে সে যে ঠিকানা ব্যবহার করেছে তা সম্পূর্ণ ভুয়া। ঠিকানায় তার নাম দেওয়া হয়েছে মােঃ ফারুক মিয়া, পিতা-কাদির মােল্লা ও মাতা-মােছাঃ মেহের জান, গ্রাম:ভবানীপুর, ইউনিয়ন দোহালিয়া, উপজেলা দোয়ারাবাজার,জেলা সুনামগঞ্জ ।

সঞ্চয়ী হিসাব নম্বর ০২০০০১৫৬৬৮৯৬৯। অগ্রণী ব্যাংকের দোয়ারাবাজার শাখার ম্যানেজার জিয়াউল ইসলাম প্রতিবেদককে জানান, একটি প্রতারক চক্র জালিয়াতি করে ব্যাংক থেকে সাড়ে আট লাখ টাকা নিয়ে গেছে। তার সঠিক পরিচয় জানা যায়নি। তবে তার ছবি ঠিক আছে। কিন্তু এনআইডি কার্ড জাল। আমরা উর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেছি। প্রতারকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !