Logo

যুবদল সভাপতি মিয়া মোহাম্মদ ইলিয়াছ এর বিরুদ্ধে মামলার প্রতিবাদে নবীগঞ্জে বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : রবিবার, নভেম্বর ১৫, ২০২০

ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনকে কেন্দ্র করে গাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় দায়েরকৃত মামলায় কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ জেলা যুবদলের সভাপতি মিয়া মোহাম্মদ ইলিয়াছসহ যুবদল কেন্দ্রীয় কমিটির নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলার প্রতিবাদে নবীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক প্রার্থী অলিউর রহমান অলির নেতৃত্বে নবীগঞ্জ উপজেলা যুবদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বিকালে মিছিলটি দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনঃরায় দলীয় কার্যালয়ের সামনে পথ সভায় মিলিত হয়।এতে বক্তব্য রাখেন, জেলা যুবদলের সদস্য অলিউর রহমান অলি, জাকির হোসেন সোহাগ, উপজেলা যুবদল নেতা আব্দুর রকিব, মুন্সি সাইফুল আলম, অপু রায়, সাজু আহমেদ, পারভেজ আহমেদ, জুনাইদ চৌধুরী, আলমগীর চৌধুরী, শামীম আহমেদ, শাহজাহান প্রমূখ।

সভাপতিত্বের বক্তব্যে অলিউর রহমান অলি বলেন, বর্তমান সরকারী রাজনৈতিকভাবে দেওলিয়া হয়ে পড়েছে।নইলে হবিগঞ্জে অবস্থানরত কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক মিয়া মোঃ ইলিয়াছকে কিভাবে আসামী করা হয়। তিনি বলেন, ক্ষমতা চিরস্থায়ী নয়। এই আওয়ামী সরকারের জেল-জুলুম ও নির্যাতন অবশ্যই একদিন শেষ হয়ে যাবে। আর তা হবে অচিরেই-ইনশা আল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !