Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে আড়াই মাসের শিশুকে হত্যা : চাচীর স্বীকারোক্তি মেয়েকে ধর্ষণের অভিযোগ পিতা ও তার বন্ধুর বিরুদ্ধে : গ্রেফতার দুই নবীগঞ্জে একরাতে তিন মন্দিরে চুরি : খোয়া গেল মূর্তিসহ আসবাবপত্র নবীগঞ্জে মধ্যরাতে দুই কাভার্ডভ্যানের সংঘর্ষে প্রাণ গেল চালকের বাংলাদেশি শ্রমিকদের জন্য উন্মুক্ত হচ্ছে গ্রিসের শ্রমবাজার নবীগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে আ.লীগের সভাপতিসহ বহিষ্কার হলেন যারা… গ্রিসে দূতাবাসের উদ্যোগে বাংলাদেশিদের জন্য রন্ধন শিল্পের ওপর মৌলিক প্রশিক্ষণ আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পঞ্চম মেধা-বৃত্তি অনুষ্ঠিত নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২

বানিয়াচংয়ে বিএনপি নেতাদের উপর দায়েরকৃত মামলা বিচারিক আদালতে স্থানান্তর : পুনরায় জামিন লাভ

করেসপন্ডেন্ট,বানিয়াচং
জাগো নিউজ : বুধবার, নভেম্বর ২৫, ২০২০

বানিয়াচং বিএনপি নেতাদের উপর ২০১৮ সালে খালেদা জিয়াকে সাজা দেওয়ার প্রতিবাদ করায় দায়েরকৃত মামলাটি বিচারিক আদালতে স্থানান্তর করা হয়েছে।পুনরায় ২৫ নভেম্বর আদালতে হাজিরা দিয়ে জামিন লাভ করেছেন নেতৃবৃন্দ।

মামলা ও প্রত্যক্কদর্শী সূত্রে জানা যায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে ২০১৮ সালের ৮ ফ্রেব্রয়ারী মিথ্যে সাজানো মামলায় সাজা দেওয়া হয়।

তারই প্রতিবাদে তাৎক্ষণিক প্রতিবাদ মিছিল করে বানিয়াচং উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন।

মিছিলে পুলিশ বেপরোয়া লাঠি চার্জ করে আজমত আলী খান আক্তার,জহিরুল ইসলাম নাসিম ও মকসুদ মিয়াকে আটক করে এবং মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। পরবর্তীতে উপজেলা বিএনপির আহবায়ক লুৎফুর রহমান,সিনিয়র যুগ্ম আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ বশীর আহমদ সহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের আসামী করে দ্রুত বিচার আইনে বানিয়াচং থানা পুলিশ ৩৮/১৮ মামলটি রুজু করে।উক্ত মামলায় দীর্ঘদিন হাজতবাস শেষে আটককৃত আসামীরা জামিনে মুক্ত হন।অন্যান্য আসামীরা প্রথমে হাইকোর্ট এবং পরবর্তীতে নিম্ম আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাদের জামিন মঞ্জুর করেন। দীর্ঘদিন পর উক্ত মামলাটি বিচারিক আদালতে স্থানান্তরিত হলে ২৫ নভেম্বর বুধবার আসামীরা হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত তাদের পুনরায় জামিন মঞ্জুর করেন। উক্ত মামলা পরিচালনার দায়িত্ব পালন করছেন এড. মঞ্জুর উদ্দীন শাহিন,এড. ত্রিলোক কান্ত্রি রায় বিজন ও এড. মিজানুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !