Logo
শিরোনাম :
নবীগঞ্জ কলেজের অধ্যক্ষ ও কর্মচারী অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে ফুঁসে উঠেছে শিক্ষার্থীরা করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় হবিগঞ্জ জেলা তাঁতলীগের দোয়া ও মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় জেলা তাঁতলীগ সভাপতির উদ্যোগে মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় যুবলীগ নেতার উদ্যোগে দোয়া মাহফিল হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ডে অগ্নিকাণ্ড পানিতে ডুবে শিশুর প্রাণহানি মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যক্তিকে কারাদণ্ড পিকআপ ভ্যান কেড়ে নিল ছাত্রলীগ নেতার প্রাণ করোনা ভাইরাস : শনাক্তের নতুন রেকর্ড : মৃত্যু ৬৩ ‘শিশুবক্তা’ রফিকুল মাদানীকে আটক করেছে র‌্যাব

বানিয়াচংয়ে বিএনপি নেতাদের উপর দায়েরকৃত মামলা বিচারিক আদালতে স্থানান্তর : পুনরায় জামিন লাভ

করেসপন্ডেন্ট,বানিয়াচং / ৭৬ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

বানিয়াচং বিএনপি নেতাদের উপর ২০১৮ সালে খালেদা জিয়াকে সাজা দেওয়ার প্রতিবাদ করায় দায়েরকৃত মামলাটি বিচারিক আদালতে স্থানান্তর করা হয়েছে।পুনরায় ২৫ নভেম্বর আদালতে হাজিরা দিয়ে জামিন লাভ করেছেন নেতৃবৃন্দ।

মামলা ও প্রত্যক্কদর্শী সূত্রে জানা যায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে ২০১৮ সালের ৮ ফ্রেব্রয়ারী মিথ্যে সাজানো মামলায় সাজা দেওয়া হয়।

তারই প্রতিবাদে তাৎক্ষণিক প্রতিবাদ মিছিল করে বানিয়াচং উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন।

মিছিলে পুলিশ বেপরোয়া লাঠি চার্জ করে আজমত আলী খান আক্তার,জহিরুল ইসলাম নাসিম ও মকসুদ মিয়াকে আটক করে এবং মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। পরবর্তীতে উপজেলা বিএনপির আহবায়ক লুৎফুর রহমান,সিনিয়র যুগ্ম আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ বশীর আহমদ সহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের আসামী করে দ্রুত বিচার আইনে বানিয়াচং থানা পুলিশ ৩৮/১৮ মামলটি রুজু করে।উক্ত মামলায় দীর্ঘদিন হাজতবাস শেষে আটককৃত আসামীরা জামিনে মুক্ত হন।অন্যান্য আসামীরা প্রথমে হাইকোর্ট এবং পরবর্তীতে নিম্ম আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাদের জামিন মঞ্জুর করেন। দীর্ঘদিন পর উক্ত মামলাটি বিচারিক আদালতে স্থানান্তরিত হলে ২৫ নভেম্বর বুধবার আসামীরা হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত তাদের পুনরায় জামিন মঞ্জুর করেন। উক্ত মামলা পরিচালনার দায়িত্ব পালন করছেন এড. মঞ্জুর উদ্দীন শাহিন,এড. ত্রিলোক কান্ত্রি রায় বিজন ও এড. মিজানুর রহমান।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !