Logo
শিরোনাম :
‘পরিসংখ্যান ছাড়া বর্তমান সময়ে চলা অসম্ভব’- শাবি কোষাধ্যক্ষ এক যুগ আগের আর আজকের বাংলাদেশ এক নয় : প্রধানমন্ত্রী শর্তসাপেক্ষে হবিগঞ্জে আসার অনুমতি পেলেন মামুনুল হক শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যার প্রতিবাদে শোকসভা ইউএনও-প্রকৌশলীকে অবরুদ্ধ করে গালিগালাজ :ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন কারাগারে ! সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না দল : ওবায়দুল কাদের ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা চলবে ! জনি’র কথায় ক্লোজআপ ওয়ান তারকা সোহাগের নতুন গান ‘পরবাসী মন’ হবিগঞ্জ পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী সেলিমের ইশতেহার ঘোষনা হাইওয়ে পুলিশের ভ্যান চাপায় সিএনজি চালক নিহত : পুলিশের মোটর সাইকেলে অগ্নি সংযোগ

নবীগঞ্জে শিল্পপতি নুরুল ইসলামের মৃত্যুতে প্রেসক্লাবের শোকসভা

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ / ৩৪৩ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ১৫ জুলাই, ২০২০

দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্টান যমুনা গ্রুপের চেয়ারম্যান দৈনিক যুগান্তর ও যমুনা টিভির প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের রুহের মাগফেরাত কামনায় হবিগঞ্জের নবীগঞ্জ প্রেসক্লাবের উদ্যেগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার বিকেলে (বাদ আছর) প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন, মদিনা মসজিদের ঈমাম ও খতিব মাওলানা মোহাম্মদ শিহাব আহমদ। এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি দৈনিক যুগান্তর প্রতিনিধি মোঃ সরওয়ার শিকদার, প্রেসক্লাবের সাবেক সভাপতি তফাজ্জুল হোসেন, সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক কিবরিয়া চৌধুরী, নির্বাহী সদস্য শাহ সুলতান আহমদ, সম্মানিত সদস্য শাহ মিজানুর রহমান মিজান , এম মুজিবুর রহমান, হাবিবুর রহমান চৌধুরী শামিম, মুজাহিদ আলম চৌধুরী, তৌহিদ চৌধুরী, নাবেদ মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী সুমন চৌধুরী প্রমুখ।

এ সময় যমুনা গ্রুপের চেয়ারম্যান দৈনিক যুগান্তর ও যমুনা টিভির প্রতিষ্টাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের মরহুমের বিদেহি আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !