Logo
শিরোনাম :
শর্তসাপেক্ষে হবিগঞ্জে আসার অনুমতি পেলেন মামুনুল হক শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যার প্রতিবাদে শোকসভা ইউএনও-প্রকৌশলীকে অবরুদ্ধ করে গালিগালাজ :ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন কারাগারে ! সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না দল : ওবায়দুল কাদের ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা চলবে ! জনি’র কথায় ক্লোজআপ ওয়ান তারকা সোহাগের নতুন গান ‘পরবাসী মন’ হবিগঞ্জ পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী সেলিমের ইশতেহার ঘোষনা হাইওয়ে পুলিশের ভ্যান চাপায় সিএনজি চালক নিহত : পুলিশের মোটর সাইকেলে অগ্নি সংযোগ বাহুবলে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন এমপি মিলাদ গাজী গ্রিসে অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

নবীগঞ্জে মাদক ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে ১৮ মাসের কারাদন্ড

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ / ১৭০ বার পঠিত
জাগো নিউজ : শনিবার, ২২ আগস্ট, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাজ উদ্দিন (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। পরে ভ্রাম্যমান আদালতে তাকে ১৮ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। সে নবীগঞ্জ পৌর এলাকার পূর্ব তিমিরপুর গ্রামের মৃত রমুজ আলীর পুত্র।

জানা যায়, নবীগঞ্জ থানার একদল পুলিশ গত শুক্রবার রাত সাড়ে ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব তিমির পুর গ্রামে তার নিজ বাড়ির সামনের রাস্তা থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরবর্তীতে পুলিশ তাকে ভ্রাম্যমান আদালতের সামনে হাজির করে। এ সময় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শেখ মহিউদ্দিন ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে ১৮ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০০ হাজার টাকা জরিমানা করেন।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শেখ মহিউদ্দিন- বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !