Logo
শিরোনাম :
জোড়া খুনের রহস্য উদঘাটন: ‘উচিত শিক্ষা দিতে গিয়ে পাল্টাপাল্টি খুন’ আজমিরীগঞ্জে পূজায় বরাদ্দ সরকারি চাল গুদামে রেখেই পূজা উদযাপন কমিটির নেতার বাণিজ্য নবীগঞ্জের খাদ্য নিয়ন্ত্রক এর বদলী, অফিসার্স ক্লাবের সংবর্ধনা বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার

নবীগঞ্জে মাদক ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে ১৮ মাসের কারাদন্ড

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ / ৯২ বার পঠিত
জাগো নিউজ : শনিবার, ২২ আগস্ট, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাজ উদ্দিন (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। পরে ভ্রাম্যমান আদালতে তাকে ১৮ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। সে নবীগঞ্জ পৌর এলাকার পূর্ব তিমিরপুর গ্রামের মৃত রমুজ আলীর পুত্র।

জানা যায়, নবীগঞ্জ থানার একদল পুলিশ গত শুক্রবার রাত সাড়ে ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব তিমির পুর গ্রামে তার নিজ বাড়ির সামনের রাস্তা থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরবর্তীতে পুলিশ তাকে ভ্রাম্যমান আদালতের সামনে হাজির করে। এ সময় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শেখ মহিউদ্দিন ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে ১৮ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০০ হাজার টাকা জরিমানা করেন।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শেখ মহিউদ্দিন- বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !