Logo
শিরোনাম :
নবীগঞ্জে শিক্ষক সমিতির এক নেতার বিরুদ্ধে কাউন্সিলর প্রার্থীর টাকা নেয়ার অভিযোগ হবিগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলো ৩২৫টি পরিবার নবীগঞ্জে ৭ কেজি গাজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জে ইয়াওর মিয়া চৌধুরী স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত নবীগঞ্জে যুবলীগের চেয়ারম্যান ও সম্পাদকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল নবীগঞ্জে ভোর রাতে রক্তাক্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ! নবীগঞ্জে এক মোটরসাইকেল আরোহী নিহত  সুনামগঞ্জে বাসের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু ধর্মপাশায় হয়রানি ও গ্রেফতার বন্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা প্রথমে টিকা পাবেন স্বাস্থ্যকর্মী পুলিশ ও সাংবাদিকরা

ইনাতগঞ্জে কুড়েরপাড় গ্রামবাসীর সাথে চেয়ারম্যান প্রার্থী নোমান হোসেনের মতিবিনিময়

প্রেস রিলিজ / ১৭০ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের কুড়েরপাড় গ্রামবাসীর সাথে চেয়ারম্যান প্রার্থী নোমান হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত বুধবার রাতে ইনাতগঞ্জ ইউনিয়নের কুড়েরপাড় গ্রামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত মত বিনিময় সভায় আবু সামাদ কারীর সভাপতিত্বে ও মতিউর রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন মোবারক হোসেন,একরাম মিয়া, আমজদ মিয়া, জসিম উদ্দিন, ফয়জ্জুললাহ, আঃ সামাদ,আলাল মিয়া, সাহাব উদ্দিন, আইন উদ্দিন, মশাহিদ মিয়া, মইনুল হোসেন, হারুন মিয়া, আমির হোসেন, সেলিম মিয়া, ছালিম মিয়া, মোজন মিয়া, মোহন মিয়াসহ কুড়েরপাড় গ্রামের মুরুব্বি-যুবসমাজের কয়েক শতাধিক লোকজন ।

এতবিনিময় সভায় ইনাতগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী নোমান হোসেন বলেন- ইনাতগঞ্জ ইউনিয়নের সুখে দুঃখে ও সব ধরণের সমস্যায় সর্বদা মানুষের পাশে ছিলাম, করোনার মহামারীর মধ্যেও সাধ্য অনুযায়ী চেষ্টা করেছি মানুষের সেবায় নিয়োজিত থাকার। আসন্ন নির্বাচনে কুড়েরপাড় গ্রামবাসীর দোয়া ও সহযোগীতা চান চেয়ারম্যান প্রার্থী নোমান হোসেন।

এছাড়া সামাজিক সংগঠন মায়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি হিসেবে নোমান হোসেন স্থানীয় যুবসমাজকে নিয়ে এলাকার মানুষের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এর বাহিরেও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন।

 


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !