Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

আজ দেবপাড়া বাজার ব্যবসায়ী সমিতি ত্রি-বার্ষিক নির্বাচন : ৫ পদে লড়ছেন ১৬ জন প্রার্থী

স্পেশাল করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বুধবার, নভেম্বর ১১, ২০২০

আজ নবীগঞ্জ উপজেলার দেবপাড়া বাজার ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন।

(১২ নভেম্বর) বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দেবপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় অনুষ্ঠিত হবে এই ত্রি-বার্ষিক নির্বাচনের ভোট গ্রহণ।

ভোটাধিকার প্রয়োগ করবেন- ৩৬০ ভোটার। নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনী আমেজ দেখা দিয়েছে ছোট-বড় সবার মাঝে। প্রার্থী ও ভোটারদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে । ব্যানার পেস্টুনে ছেয়ে গেছে পুরো বাজার । অলিগলি দোকানপাটে ব্যানার পেস্টুনে সয়লাব। পাশাপাশি ভার্চুয়াল প্রচারণায়ও ব্যস্ত সময় পাড় করছেন প্রার্থীরা।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন দেবপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মোহিত চৌধুরী।
এবারের দেবপাড়া বাজার ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে ৫টি পদের বিপরীতে লড়ছেন ১৬ জন প্রার্থী।

সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন- ৩ জন প্রার্থী তারা হলেন- বর্তমান সভাপতি মোঃ আব্দুল মজিদ (ঘোড়া), সাবেক সভাপতি মোঃ আব্দুল মান্নান (চেয়ার), এবং মোঃ দুলাল মিয়া (দোয়াত-কলম)।

সহ-সভাপতি পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা হলেন – মোঃ লাল মিয়া (বাই-সাইকেল),মোঃ গিয়াস উদ্দিন (মোরগ) ও দেওয়ান ওহী গাজী (মোমবাতি)।

সাধারণ সম্পাদক পদে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা হলেন- মোঃ আজাদ মিয়া( চশমা), মোঃ কামরুল ইসলাম ( রিকশা ), মোঃ ইকবাল খান, (ঘড়ি) , মোঃ আব্দুল হেকিম (প্রজাপতি), এবং মোঃ আক্তার উদ্দিন ভুট্টো (হরিণ)।

সহ-সাধারণ সম্পাদক পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা হলেন- মোঃ নুরুল আমীন (মই) এবং মোঃ শামিম আহমদ (ফুটবল)।

কোষাধ্যক্ষ পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা হলেন – মাওলানা সাইফুর রহমান খান (মাছ), মোঃ ওলীউর রহমান (আম) এবং মোঃ ফয়েজ আহমেদ ঘোরী ( টিউবওয়েল )।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !