Logo
শিরোনাম :
বাহুবলে নির্বাচনী গণসংযোগে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু হারিছ চৌধুরী লন্ডনে নয়, মারা গেছেন ঢাকায়, জানালেন ব্যারিস্টার কন্যা সামিরা দিনারপুর উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও খেলাধুলার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত নবীগঞ্জ শহরকে যানজট মুক্ত করতে এমপি’র অ্যাকশন পূবালী ব্যাংক গজনাইপুর শাখার ব্যবস্থাপকের বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবিগঞ্জ সদর হাসপাতালে হঠাৎ আগুন ! নবীগঞ্জে ট্রাকের চাকা ফেটে রিং ছিটকে পড়ে যুবকের মৃত্যু ওমিক্রন ভ্যারিয়েন্টের হটস্পট ঢাকা এমপি মিলাদ গাজীর প্রচেষ্ঠায় চালু হচ্ছে সাটিয়াজুরি রেল স্টেশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

৬৫ বছরে ফের বিবাহবন্ধনে আবদ্ধ হলেন রেলমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শুক্রবার, জুন ১১, ২০২১

বিবাহবন্ধনে আবদ্ধ হলেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। সম্প্রতি দিনাজপুরের বিরামপুর উপজেলার মেয়ে শাম্মী আকতার মনির সঙ্গে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

প্রথম স্ত্রী মারা যাওয়ার প্রায় আড়াই বছর পর ৪২ বয়সী মনিকে বিয়ে করলেন ৬৫ বছর বয়সী নূরুল ইসলাম।

মন্ত্রী নূরুল ইসলাম সুজন পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসন থেকে নবম, দশম এবং একাদশ জাতীয় সংসদের সদস্য হিসেবে নির্বাচিত হন। ২০১৮ সালের নির্বাচনে জয়ী হয়ে রেলমন্ত্রীর দায়িত্ব পান তিনি।

মন্ত্রীর স্ত্রী শাম্মী বিরামপুর উপজেলার নতুন বাজার এলাকার প্রয়াত আব্দুর রহিমের মেয়ে। তারা দুই ভাই এক বোন। শাম্মীর আগে কুষ্টিয়ায় বিয়ে হয়েছিল। ২০১১ সালে বিচ্ছেদ হয় তার।

এরআগে ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের রেলমন্ত্রী হয়ে বিয়ে করেছিলেন মুজিবুল হক। মন্ত্রী হওয়ার পর অবিবাহিত জীবনের ইতি টানেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !