Logo

১৯ বছর বয়সে ভয়ষ্কর হয়ে উঠেছেন তন্নী !

স্পেশাল করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, জুন ৮, ২০২১

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার মিয়াখানী গ্রামের শামীম মিয়ার স্ত্রী মোছা. তন্নী আক্তার। মাত্র ১৯ বছর বয়সে ভয়ষ্কর হয়ে ওঠেছেন এই তরুণী। অপহরণকারী চক্রে ঢুকে দূরদর্শী হয়ে উঠেছেন ওই তরুণী।

বানিয়াচং থেকে রিতু আক্তার (১৩) নামে এক কিশোরীকে অপহরণ করে নারায়নগঞ্জে নিয়ে যান তন্নী। তবে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)-৯ এর তৎপরতায় শেষ পর্যন্ত ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে অপহরণকারী চক্রের নারী সদস্য তন্নীকে গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার (৮ জুন) সন্ধ্যায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ মিডিয়া অফিসার সিনিয়র এএসপি ওবাইন কর্তৃক স্বাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য নিশ্চিত করে র‌্যাব।

র‌্যাব-৯ এর মিডিয়া শাখা জানায়, বানিয়াচং উপজেলার ত্রিকরমহল্লা গ্রামের রিতু আক্তার (১৩) নামের কিশোরীকে তন্নী অপহরণ করে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় রিতু আক্তারের পিতা বাদি হয়ে সোমবার (৭ জুন) বানিয়াচং থানায় মামলা (নং-১০) দায়ের করেন।

মামলা দায়েরের পর মেজর সৌরভ মো. অসীম শাতিল ও সিনিয়র এএসপি এ.কে.এম কামরুজ্জামানের নেতৃত্বে র‌্যাব-৯ এর একটি দল অভিযান চালিয়ে নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানাধীন ২৮৬ নং উত্তর মাসাবোর মো. আমিনুল ইসলাম ভূইয়ার বাড়ি থেকে অপহরণকারী তন্নীকে গ্রেফতার ও ভিকটিম রিতুকে উদ্ধার করে। পরে গ্রেফতারকৃত অপহরণকারী তন্নী ও উদ্ধার হওয়া কিশোরী রিতুকে বানিয়াচং থানায় হস্তান্তর করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !