Logo
শিরোনাম :
নবীগঞ্জে চা-শ্রমিকদের মানববন্ধন শোক দিবসে ছাত্রছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ হ্যাকারদের কবলে জাগো নিউজের ফেসবুক পেইজ : বিভ্রান্ত না হওয়ার আহ্বান বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই!

১১ মাসের ছেলেকে বাঁচাতে অসহায় মা-বাবার আকুতি !

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ
জাগো নিউজ : শুক্রবার, নভেম্বর ১৩, ২০২০

১১ মাস বয়সী শিশু হোসাইন আহমেদ জন্মের পর থেকেই এক জটিল রোগে আক্রান্ত। তার চিকিৎসায় আর্থিক সাহায্য চেয়েছেন তার বাবা অলি মিয়া ও মা হাজেরা বেগম। শিশু হোসাইন জন্মের পর থেকেই  Hirschsprung’s disease রোগে আক্রান্ত। বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করালেও কোন সমাধান হয়নি। এখন অপারেশন করতে অনেক টাকা প্রয়োজন।

জানা যায়, নবীগঞ্জ ওসমানী রোডের আনিছ মঞ্জিলের বাসিন্দা অলি মিয়া পেশায় একজন দিন মজুর। তার পরিবারে স্ত্রী ও ৬ সন্তান। তার রোজগারে পরিবারে নুন আনতেই পান্তা ফুরায়। এরই মধ্যে তার ছোট শিশু সন্তান হোসাইন আহমেদ ওই জটিল রোগে আক্রান্ত।

ইতোমধ্যে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করানো হয়েছে। সবশেষ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা চলছে। আরো ৭-৮ দিন পর তার এই জটিল রোগের জন্য অপারেশন করাতে হবে। চিকিৎসা খরচ ব্যয়বহুল হওয়ায় এই দিনমজুরের পক্ষে সন্তানের ব্যয় বহন করা অসম্ভব হয়ে পড়েছে। এ অবস্থায় আর্থিক সহায়তার জন্য সমাজের বিত্তশালীদের প্রতি অনুরোধ জানান শিশু হোসাইন আহমেদ এর বাবা অলি মিয়া ও মা হাজেরা বেগম।

তাদের বর্তমান ঠিকানা: আনিছ মঞ্জিল, (কপি হাউজের সামনে) ওসমানী রোড, নবীগঞ্জ।

যেকোন তথ্যের জন্য যোগাযোগ করতে পারেন: ০১৭১৭-৭৩২২৬২ (সাহেদ), ০১৩০৩৩৯৫১১৩ (জাগো নিউজ অফিস)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !