Logo
শিরোনাম :
নবীগঞ্জে শিক্ষক সমিতির এক নেতার বিরুদ্ধে কাউন্সিলর প্রার্থীর টাকা নেয়ার অভিযোগ হবিগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলো ৩২৫টি পরিবার নবীগঞ্জে ৭ কেজি গাজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জে ইয়াওর মিয়া চৌধুরী স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত নবীগঞ্জে যুবলীগের চেয়ারম্যান ও সম্পাদকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল নবীগঞ্জে ভোর রাতে রক্তাক্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ! নবীগঞ্জে এক মোটরসাইকেল আরোহী নিহত  সুনামগঞ্জে বাসের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু ধর্মপাশায় হয়রানি ও গ্রেফতার বন্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা প্রথমে টিকা পাবেন স্বাস্থ্যকর্মী পুলিশ ও সাংবাদিকরা

১১ মাসের ছেলেকে বাঁচাতে অসহায় মা-বাবার আকুতি !

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ / ৩৬৫ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০

১১ মাস বয়সী শিশু হোসাইন আহমেদ জন্মের পর থেকেই এক জটিল রোগে আক্রান্ত। তার চিকিৎসায় আর্থিক সাহায্য চেয়েছেন তার বাবা অলি মিয়া ও মা হাজেরা বেগম। শিশু হোসাইন জন্মের পর থেকেই  Hirschsprung’s disease রোগে আক্রান্ত। বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করালেও কোন সমাধান হয়নি। এখন অপারেশন করতে অনেক টাকা প্রয়োজন।

জানা যায়, নবীগঞ্জ ওসমানী রোডের আনিছ মঞ্জিলের বাসিন্দা অলি মিয়া পেশায় একজন দিন মজুর। তার পরিবারে স্ত্রী ও ৬ সন্তান। তার রোজগারে পরিবারে নুন আনতেই পান্তা ফুরায়। এরই মধ্যে তার ছোট শিশু সন্তান হোসাইন আহমেদ ওই জটিল রোগে আক্রান্ত।

ইতোমধ্যে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করানো হয়েছে। সবশেষ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা চলছে। আরো ৭-৮ দিন পর তার এই জটিল রোগের জন্য অপারেশন করাতে হবে। চিকিৎসা খরচ ব্যয়বহুল হওয়ায় এই দিনমজুরের পক্ষে সন্তানের ব্যয় বহন করা অসম্ভব হয়ে পড়েছে। এ অবস্থায় আর্থিক সহায়তার জন্য সমাজের বিত্তশালীদের প্রতি অনুরোধ জানান শিশু হোসাইন আহমেদ এর বাবা অলি মিয়া ও মা হাজেরা বেগম।

তাদের বর্তমান ঠিকানা: আনিছ মঞ্জিল, (কপি হাউজের সামনে) ওসমানী রোড, নবীগঞ্জ।

যেকোন তথ্যের জন্য যোগাযোগ করতে পারেন: ০১৭১৭-৭৩২২৬২ (সাহেদ), ০১৩০৩৩৯৫১১৩ (জাগো নিউজ অফিস)।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !