Logo
শিরোনাম :
নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান-মেম্বারসহ পাঁচজনের বিরুদ্ধে গনর্ধষণের অভিযোগে মামলা ! ‘যুবতী রাধে’র আসল মালিক কে? ছেলের হত্যাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশনে থাকবেন রায়হানের মা নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক নিং চেন নাকি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নার্স! সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিমকোর্টের জ্যেষ্ঠ আইনজীবী রফিক-উল হক আর নেই ভাল নেই হবিগঞ্জ ইসলামিয়া এতিমখানার ছোট্ট শিশুরা গ্রীসে নবীগঞ্জের এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু, পরিবারের দাবী পরিকল্পিত হত্যা নবীগঞ্জে জাতীয় পার্টির উদ্যেগে উপজেলা দিবস পালিত

হবিগঞ্জ-লাখাইয়ে অসুস্থ রোগীদের মাঝে ৩৬ লাখ টাকার চেক বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট / ১৩১ বার পঠিত
জাগো নিউজ : শনিবার, ২২ আগস্ট, ২০২০

হবিগঞ্জ সদর ও লাখাই উপজেলায় বিভিন্ন অসুখে আক্রান্ত ৭২ জনের মাঝে ৩৬ লাখ টাকার এককালীন সরকারি সহায়তার চেক বিতরণ করেছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

শনিবার দুপুরে সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে এক অনুষ্ঠানে এই চেক বিতরণ করেন তিনি। দুই উপজেলায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, প্যারালাইজড, জন্মগত হৃদরোগী এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত ৭২ জনকে সনাক্ত করা হয়। এর মাঝে হবিগঞ্জ সদরে ৬০ জন ও লাখাই উপজেলায় ১২ জন। প্রত্যেককে ৫০ হাজার করে মোট ৩৬ লাখ টাকার এককালীন চেক দেয়া হয়েছে।

চেক বিতরন অনুষ্ঠনে বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ সাখাওয়াত হোসেন রুবেল, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইদুর রহমান প্রধান, লাখাই উপজেলা সমাজসেবা কর্মকর্তা আফজালুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে এমপি আবু জাহির বলেন, সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে সারাদেশে অস্বচ্ছল রোগীদের খুঁজে বের করে সহায়তা দিয়ে যাচ্ছে বর্তমান সরকার। এর আগে কোন সরকার এত আন্তরিকতার সাথে অসুস্থদের পাশে দাঁড়ায়নি। এ সময় করোনা ভাইরাস পরিস্থিতিতে সকলকে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানিয়েছেন সংসদ সদস্য।

 

* চ্যানেল সাবস্ক্রাইব করুন

 


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !