Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

হবিগঞ্জ পৌর নির্বাচন : মেয়র পদে ৭ জনের মনোনয়ন পত্র দাখিল

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, ফেব্রুয়ারি ২, ২০২১

image_pdfimage_print

২৮ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হবে হবিগঞ্জ পৌরসভা নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন পত্র দাখিল করেছেন মেয়র ও সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীরা।

(০২ ফেব্রুয়ারি) মঙ্গলবার সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে জেলা নির্বাচন অফিসে রিটার্নিং অফিসার মো. সাদেকুল ইসলামের নিকট নিজ নিজ মনোনয়ন পত্র জমা দেন প্রার্থীরা।

মেয়র পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৭ জন প্রার্থী।  তারা হলেন- বর্তমান মেয়র স্বতন্ত্র প্রার্থী (আওয়ামীলীগ বিদ্রোহী) মিজানুর রহমান মিজান, আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আতাউর রহমান সেলিম, বিএনপি মনোনীত প্রার্থী এনামুল হক সেলিম, স্বতন্ত্র প্রার্থী মো. ইসলাম তরফদার তনু (বিএনপি বিদ্রোহী), বশিরুল আলম কাউছার, মো. সামছুল হুদা, গাজী মোহাম্মদ পারভেজ হাসান।

এছাড়াও ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৪১ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৭ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।

এ ব্যাপারে হবিগঞ্জ জেলা রিটার্নিং অফিসার মো. সাদেকুল ইসলাম বলেন- মেয়র পদে ৭ জন, সাধারণ কাউন্সিলর পদে ৪১ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৭জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

উল্লেখ্য, পঞ্চম ধাপে অনুষ্ঠিত হবিগঞ্জ পৌরসভায় ভোট হবে আগামী ২৮ ফেব্রুয়ারি। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, বাছাই হবে ৪ ফেব্রুয়ারি। এরপর ১১ ফেব্রুয়ারি পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে। প্রচার শেষে ২৮ ফেব্রুয়ারি হবে ভোট গ্রহণ। (২৮ ফেব্রুয়ারি) হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে পুরুষ-নারী ৫০৯০৩জন ভোটার  ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) এর মাধ্যমে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ২৫২৮৩জন ও নারী ভোটার ২৫৬২০জন ।  এ দিন সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট চলবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !