Logo
শিরোনাম :
শর্তসাপেক্ষে হবিগঞ্জে আসার অনুমতি পেলেন মামুনুল হক শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যার প্রতিবাদে শোকসভা ইউএনও-প্রকৌশলীকে অবরুদ্ধ করে গালিগালাজ :ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন কারাগারে ! সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না দল : ওবায়দুল কাদের ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা চলবে ! জনি’র কথায় ক্লোজআপ ওয়ান তারকা সোহাগের নতুন গান ‘পরবাসী মন’ হবিগঞ্জ পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী সেলিমের ইশতেহার ঘোষনা হাইওয়ে পুলিশের ভ্যান চাপায় সিএনজি চালক নিহত : পুলিশের মোটর সাইকেলে অগ্নি সংযোগ বাহুবলে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন এমপি মিলাদ গাজী গ্রিসে অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

হবিগঞ্জ পৌর নির্বাচন : নৌকার কাণ্ডারী আতাউর রহমান সেলিম

আজিজুল ইসলাম সজীব, হবিগঞ্জ / ১১০ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১

পঞ্চম ধাপের নির্বাচনে হবিগঞ্জ পৌরসভা নির্নাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম।

আতাউর রহমান সেলিম হবিগঞ্জের রাজনৈতিক অঙ্গনের এক প্রিয় মুখ। হবিগঞ্জ আওয়ামী লীগের কঠিন পরিস্থিতিতে সব-সময় সবাইকে সঙ্গে নিয়ে অগ্রভাগে আতাউর রহমান সেলিমের উপস্থিতি লক্ষ্য করা যায় বরাবরের মতো ।

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সবার কাছে গ্রহণযোগ্য পরিচিত মুখ হচ্ছেন কেন্দ্রীয় যুবলীগ কমিটির কার্যকরী সদস্য ও জেলা যুবলীগের সভাপতি মোঃ আতাউর রহমান সেলিম।

শনিবার বেলা সাড়ে ১১টায় পঞ্চম ধাপের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয় । উক্ত সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ওয়াজেদ।

পঞ্চম ধাপের নির্বাচনে মোট ৩১টি পৌরসভা, ৪ টি উপজেলা ও ৩ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের নিজ হাতে আওয়ামী লীগ এর প্রার্থী হিসেবে মনোনীত তালিকা তুলে দেওয়া হয়ে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !