Logo

হবিগঞ্জ পৌর নির্বাচন : আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিজান বহিষ্কার

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শনিবার, ফেব্রুয়ারি ১৩, ২০২১

image_pdfimage_print

হবিগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে মেয়র পদে প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র মিজানুর রহমান মিজানকে হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে বহিষ্কার করেছে জেলা আওয়ামীলীগ ।

শনিবার দুপুরে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়- ২৮ ফেব্রুয়ারি হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিমকে আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়া হয়। কিন্তু বাংলাদেশ আওয়ামীলীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনার সিদ্ধান্ত অমান্য করে হবিগঞ্জ পৌরসভার মেয়র পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে মিজানুর রহমান মিজানকে হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে বহিষ্কার করা হয়। বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়- হবিগঞ্জ আওয়ামী পরিবারের কোনো নেতা বা কর্মী যদি আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করেন তাহলে তাদের বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !