Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

হবিগঞ্জ জেলা ‘রেড জোন’ : হচ্ছে লকডাউন !

করেসপন্ডেন্ট,হবিগঞ্জ
জাগো নিউজ : রবিবার, জুন ৭, ২০২০

image_pdfimage_print

করোনা ভাইরাস (কোভিড-১৯) দ্রুত বিস্তারে এবার হবিগঞ্জ জেলাকে ‘রেড জোন’ বিবেচনা করা হচ্ছে। এজন্য দেশের ৫০টি জেলার সঙ্গে রেড জোনের তালিকায় উঠে এসেছে হবিগঞ্জ জেলার নাম।

ফলে করোনার প্রকোপ থেকে জনসাধারণের সুরক্ষায় ফের লকডাউনে হবিগঞ্জ। সূত্র বলছে- হবিগঞ্জ জেলাকে সম্পূর্ণ লকডাউন (রেড জোন) করার ঘোষণা দিয়েছে স্বাস্থ্য অধিদফতর। রোববার (৭ মে) সকাল থেকে স্বাস্থ্য অধিদফতর এই লকডাউন কার্যকরের জন্য ব্যবস্থা নিয়েছে। এর আগে শনিবার (৬ মে) স্বাস্থ্য অধিদফতরের করোনা তথ্য সম্পর্কিত ওয়েবসাইট এ তালিকা প্রকাশ করা হয়। ওই তালিকায় অন্যান্য জেলার সাথে হবিগঞ্জ জেলাকে রেড জোনের আওতাভুক্ত করে পুরোপুরি লকডাউন ঘোষনা করা হয়েছে। সরকারের শীর্ষ পর্যায় থেকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের ওয়েবসাইটে দেশের তিনটি বিভাগ, ৫০টি জেলা ও ৪০০টি উপজেলাকে পুরোপুরি লকডাউন (রেড জোন বিবেচিত) দেখানো হচ্ছে। আংশিক লকডাউন (ইয়েলো জোন বিবেচিত) দেখানো হচ্ছে পাঁচটি বিভাগ, ১৩টি জেলা ও ১৯টি উপজেলাকে। আর লকডাউন নয় (গ্রিন জোন বিবেচিত) এমন জেলা দেখানো হচ্ছে একটি এবং উপজেলা দেখানো হচ্ছে ৭৫টি। উল্লেখ্য- এই পর্যন্ত হবিগঞ্জ জেলায় ২০৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এদেম মৃতের সংখ্যা ১। সুস্থ হয়েছেন ১২১ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !