Logo
শিরোনাম :
দুইগ্রামের সাথে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফ হুদার মতবিনিময় নবীগঞ্জে পূজা মন্ডপে পূজারী ও মাদ্রাসা ছাত্রদের সংঘর্ষ : ওসিসহ আহত ২০ গ্রিসে ১৭ অক্টোবরের পরিবর্তে আগামী ২৪ অক্টোবর ‘বাংলাদেশ উৎসব ২০২১’ নবীগঞ্জসহ ১ হাজার ৭টি ইউনিয়নে ভোট ২৮ নভেম্বর বৃহস্পতিবার থেকে স্কুল শিক্ষার্থীদের পরীক্ষামূলক টিকা দেয়া হবে ৫০ মামলায় বাবা-মা জিম্মায় ৭০ শিশু তরুণ উদ্যোক্তা ও ডিজিটাল মার্কেটিংয়ে সফল হতে চান পার্থ নবীগঞ্জে ২ হাজার মিটার কারেন্টজাল ধ্বংস নবীগঞ্জে স্কুলছাত্রীকে উত্যক্ত করার দায়ে বখাটের ৬ মাসের কারাদণ্ড মিথ্যা অভিযোগ দেয়ায় সুমনের ক্ষমা প্রার্থনা ও দুঃখপ্রকাশ

হবিগঞ্জে ৮০ মামলায় ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শনিবার, জুলাই ৩, ২০২১

কঠোর লকডাউনের ৩য় দিনে সরকারি বিধি নিষেধ প্রতিপালন করতে হবিগঞ্জ সদরসহ ৯টি উপজেলায় কঠোর নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সেনাবাহিনী ও আইনশৃঙ্খলা বাহিনী টহল দিয়েছে। এসময় ৮০জন ব্যক্তির বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করে মামলা দেয়া হয়েছে। এতে ১ লক্ষ ৬০ হাজার ১ শ টাকা জরিমানা করা হয়।

শনিবার (৩ জুলাই) সকাল থেকেই বিকেল পর্যন্ত জেলা সদর ও ৯টি উপজেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে এ জরিমানা করা হয়।

সকাল থেকে জেলা সদরসহ নবীগঞ্জ, বাহুবল, শায়েস্তাগঞ্জ, লাখাই, চুনারুঘাট, মাধবপুর, আজমিরীগঞ্জ, বানিয়াচং উপজেলায় ১২জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ, আনসার, র‌্যাব, বিজিবির পাশাপাশি সেনাবাহিনীসহকারে কোর্ট কঠোর লকডাউন কার্যকর করতে ১২টি মোবাইল পরিচালনা করা হয়।

এ সময় সরকারি বিধি নিষেধ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা, অকারণে বাইরে ঘুরাফেরা করা এবং মাস্ক না পড়াসহ বিভিন্ন অপরাধে ৮০জন ব্যক্তির বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে। এতে ১ লক্ষ ৬০ হাজার ১ শ টাকা জরিমানা করা হয়।

শুক্রবার সন্ধ্যায় জেলা প্রশাসন থেকে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !