Logo
শিরোনাম :
দাদন ব্যবসায়ীর হুমকিতে নিরাপত্তাহীনতায় সাংবাদিক জাবেদ খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

হবিগঞ্জে ৮০ মামলায় ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শনিবার, জুলাই ৩, ২০২১

কঠোর লকডাউনের ৩য় দিনে সরকারি বিধি নিষেধ প্রতিপালন করতে হবিগঞ্জ সদরসহ ৯টি উপজেলায় কঠোর নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সেনাবাহিনী ও আইনশৃঙ্খলা বাহিনী টহল দিয়েছে। এসময় ৮০জন ব্যক্তির বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করে মামলা দেয়া হয়েছে। এতে ১ লক্ষ ৬০ হাজার ১ শ টাকা জরিমানা করা হয়।

শনিবার (৩ জুলাই) সকাল থেকেই বিকেল পর্যন্ত জেলা সদর ও ৯টি উপজেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে এ জরিমানা করা হয়।

সকাল থেকে জেলা সদরসহ নবীগঞ্জ, বাহুবল, শায়েস্তাগঞ্জ, লাখাই, চুনারুঘাট, মাধবপুর, আজমিরীগঞ্জ, বানিয়াচং উপজেলায় ১২জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ, আনসার, র‌্যাব, বিজিবির পাশাপাশি সেনাবাহিনীসহকারে কোর্ট কঠোর লকডাউন কার্যকর করতে ১২টি মোবাইল পরিচালনা করা হয়।

এ সময় সরকারি বিধি নিষেধ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা, অকারণে বাইরে ঘুরাফেরা করা এবং মাস্ক না পড়াসহ বিভিন্ন অপরাধে ৮০জন ব্যক্তির বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে। এতে ১ লক্ষ ৬০ হাজার ১ শ টাকা জরিমানা করা হয়।

শুক্রবার সন্ধ্যায় জেলা প্রশাসন থেকে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
x