Logo

হবিগঞ্জে ৫টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : সোমবার, মার্চ ২২, ২০২১

হবিগঞ্জ সদর ও লাখাই উপজেলায় ১৯ কোটি ১৯ লাখ টাকা ব্যয়ে আরও পাঁচটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

সোমবার দুপুর ও বিকেলে তিনি প্রকল্পগুলোর উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন।

প্রকল্পগুলোর মধ্যে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) বাস্তবায়নে ৩৫ লাখ টাকা ব্যয়ে হবিগঞ্জ সদর উপজেলার ধল আনসার ক্লাব থেকে নাজিরপুর পর্যন্ত সড়ক উদ্বোধন ও দুই কোটি ৭৪ লাখ টাকা ব্যয়ে একই উপজেলার হুরখাল পুনঃখনন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন।

এছাড়া হবিগঞ্জ গণপূর্ত বিভাগের মাধ্যমে দুই কোটি টাকায় লাখাইয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, ১২ কোটি টাকা ব্যয়ে লাখাই উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র এবং দুই কোটি টাকায় লাখাই উপজেলা ভূমি অফিস নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন সংসদ সদস্য।

পৃথক ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে হবিগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ ওয়াহিদুল ইসলাম, লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুসিকান্ত হাজং, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম প্রমুখ।

প্রকল্পগুলোর ভিত্তি প্রস্তর স্থাপন শেষে সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির সংশ্লিষ্ট কর্মকর্তা, জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং উপকারভোগীদের নিয়ে মোনাজাত করেছেন। সংস্কার ও নির্মাণ কাজগুলো যেন সঠিকভাবে করা হয় সেজন্যও তিনি কর্মরতদের নির্দেশনা দিয়েছেন। এছাড়াও বর্তমান সরকারের সময়কালে অভুতপূর্ব উন্নয়ন কর্মকান্ডের বর্ণনা দিয়ে তিনি সকলকে নৌকা প্রতীকের সাথে থাকার অনুরোধ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !