Logo
শিরোনাম :
স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি নির্বাচিত হলেন নবীগঞ্জের ফয়ছল চৌধুরী ইফতারির জন্য নবীগঞ্জের শরিফাকে ‘হত্যা’, স্বামী-শ্বাশুড়ি আটক নবীগঞ্জ পৌরসভায় ১৫শ অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী অর্থ সহায়তা বিতরণ বাউসা ইউনিয়নে ১৫শ মানুষের মাঝে ৪৫০ টাকা করে নগদ অর্থ সহায়তা বিতরণ আউশকান্দিতে ৫শ অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা বিতরণ নবীগঞ্জের দীঘলবাকে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ করলেন এমপি মিলাদ গাজী এক মুঠো হাসি’র উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি সম্পন্ন হবিগঞ্জ শহরে সাড়ে ৪ হাজার মানুষকে সরকারি সহায়তা প্রদান নবীগঞ্জে মুক্তিযোদ্ধা ও ২ প্রবাসীর ভূমি দখল করে পুকুর খননের অভিযোগ ! নবীগঞ্জে মাদকের আস্তানায় ইউএনও’র অভিযান : ৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

হবিগঞ্জে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত (ভিডিওসহ)

করেসপন্ডেন্ট, হবিগঞ্জ / ৪৩২ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০

মুজিব শতবর্ষ উপলক্ষে বৃহস্পতিবার সারাদেশে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে সারাদেশে এক কোটি বৃক্ষের চারা রোপণ কর্মসূচীর অংশ হিসাবে হবিগঞ্জ জেলাতেও এ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-৩ আসনের মাননীয় সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির এমপি মহোদয়।
জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্থামীয় সরকারের উপপরিচালক নূরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), তারেক মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মর্জিনা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) উম্মে ইসরাত, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বিজেন ব্যানার্জীসহ জেলা প্রশাসন, হবিগঞ্জের অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং সহকারী বন সংরক্ষক মোঃ মারুফ হোসেন।
কর্মসূচির অংশ হিসেবে কালেক্টরেট প্রাঙ্গণ ও স্টাফ কোয়ার্টারে চালতা, তেঁতুল, ছাতিয়ান, আমলকি, বহেরা, অর্জুন, ডালিম ইত্যাদি গাছ রোপণের মাধ্যমে শুভ সূচনা করা হয়। এই বৃক্ষ রোপন অভিযান বছরব্যাপী চলমান থাকবে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !