Logo
শিরোনাম :
নবীগঞ্জে ভোর রাতে রক্তাক্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ! নবীগঞ্জে এক মোটরসাইকেল আরোহী নিহত  সুনামগঞ্জে বাসের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু ধর্মপাশায় হয়রানি ও গ্রেফতার বন্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা প্রথমে টিকা পাবেন স্বাস্থ্যকর্মী পুলিশ ও সাংবাদিকরা জৈন্তাপুরে র‌্যাবের অভিযান : বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জ পৌর নির্বাচন : ১৭ কাউন্সিলর প্রার্থীর জামানত বাজেয়াপ্ত ! চুনারুঘাটে বিজিবির অভিযানে ভারতীয় চা পাতা উদ্ধার নবীগঞ্জে গৃহহীনদের ঘর নির্মাণ কাজ পরিদর্শনে এডিসি : গুণগত মান নিশ্চিত করার আহবান নবীগঞ্জে মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করলো র‌্যাব

হবিগঞ্জে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

জাগো নিউজ / ১৩৬ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

হবিগঞ্জ সদর উপজেলার ধুলিয়াখাল এলাকায় বাসচাপায় সাইফুল ইসলাম (২৫) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন।

রোববার (০৬ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

সাইফুল একই উপজেলার সৈয়দপুর গ্রামের ছুরুক মিয়ার ছেলে। তিনি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নৈশপ্রহরী ছিলেন বলে জানা গেছে।

হবিগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) দৌস মোহাম্মদ জানান, মোটরসাইকেলে করে হবিগঞ্জ থেকে শায়েস্তাগঞ্জের দিকে যাচ্ছিলেন সাইফুল। পথে ধুলিয়াখাল এলাকায় তিন রাস্তার মোড়ে এলে যাত্রীবাহী একটি বাস তাকে চাপা দেয়। এতে গুরুতর আহন হন সাইফুল। স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যার আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !