Logo

হবিগঞ্জে প্রথম টিকা নিলেন এমপি আবু জাহির

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : রবিবার, ফেব্রুয়ারি ৭, ২০২১

হবিগঞ্জে প্রথম করোনার টিকা নিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির। এরপরই টিকা নিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

রোববার বেলা ১২টায় ২৫০ শয্যা সদর আধুনিক হাসপাতালে সংসদ সদস্য টিকা নিয়ে করোনা ভ্যাকসিন কার্যক্রমের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতায় অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি বলেন- যুদ্ধাপরাধীদের বিচার থেকে শুরু করে পদ্মা সেতু পর্যন্ত অতীতে বিভিন্ন সরকারের কার্যক্রমে একদল কুচক্রি মহল গুজব ছড়িয়েছে। এবারও তারা সক্রিয়ভাবে গুজব ছড়াচ্ছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। সকলকে উদ্বুদ্ধ করতে তিনি প্রথমে টিকা নিয়েছেন বলে তিনি জানান।

জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বলেন, এ টিকা নিজের জন্য নিতে হবে। নিজে সুস্থ থাকার জন্যই নেয়া প্রয়োজন। তাই ভয় নয়, সবাইকে উদ্বুদ্ধ করতে হবে টিকা নেয়ার জন্য। এর কোন পাশ্ব প্রতিক্রিয়া নেই।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, সিভিল সার্জন ডা. একেএম মোস্তাফিজুর রহমান, ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল, রেড ক্রিসেন্টের সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিম প্রমূখ।

ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জল জানান, জেলার ৮টি কেন্দ্রে ২৫০জনকে পৃথক ভাবে ভ্যাকসিন প্রয়োগ করা হবে। শনিবার পর্যন্ত জেলায় ভ্যাকসিনের জন্য ২ হাজার ৩৪৬ জন নিবন্ধন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !