Logo

হবিগঞ্জে প্রতিবেশীর ছুরিকাঘাতে যুবক খুন

করেসপন্ডেন্ট, হবিগঞ্জ
জাগো নিউজ : বুধবার, আগস্ট ২৬, ২০২০

হবিগঞ্জ শহরে পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে প্রতিবেশীর ছুরিকাঘাতে জাহাঙ্গীর মিয়া (৩০) নামে এক নির্মাণ শ্রমিক খুন হয়েছেন। ঘাতক যুবককে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার রাত ৮টায় জেলা শহরের অনন্তপুর এলাকায় এ ঘটনা ঘটে। জাহাঙ্গীর ওই এলাকার আব্দুল মন্নাফের ছেলে। আটক যুবকের নাম সুমন মিয়া (১৮)। তারা একে অন্যের প্রতিবেশী।
হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান, জাহাঙ্গীর ও সুমন দু’জনেই নির্মাণ শ্রমিক। পাওনা টাকা নিয়ে তাদের মধ্যে বিরোধ ছিল। এর জেরে মঙ্গলবার রাত ৮টায় কথা কাটাকাটির একপর্যায়ে জাহাঙ্গীরের পেটে ছুরিকাঘাত করেন সুমন।
স্থানীয়রা জাহাঙ্গীরকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। সেখানে নিয়ে যাওয়ার পথেই মারা যান জাহাঙ্গীর।
ওসি আরো জানান, ঘটনার পর সুমনকে আটক করেছে পুলিশ। জব্দ করা হয়েছে তার ব্যবহৃত ধারালো ছুরিটি। মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।
তবে পুলিশের এক কর্মকর্তা এলাকাবাসীর বরাত দিয়ে জানিয়েছেন, বিরোধের নেপথ্যে পরকিয়ার ঘটনা থাকতে পারে। তদন্ত করে এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !