Logo

হবিগঞ্জে নতুন করে ২১ শরীরে করোনা শনাক্ত

জাগো নিউজ
জাগো নিউজ : বৃহস্পতিবার, মে ২১, ২০২০

নিজস্ব প্রতিবেদক,জাগো নিউজ :
হবিগঞ্জের আরও ২১ জনের দেগে করোনাভাইরাস সনাক্ত হয়েছে। এ নিয়ে হবিগঞ্জ জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হলেন ১৫২ জন। এরমধ্যে মারা গেছে এক শিশু আর সুস্থ হয়েছেন ৫৯ জন।
হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আক্রান্তদের মধ্যে চুনারুঘাটের ১৪ জন, সদরের ১ জন, লখাইয়ের ১ জন, নবীগঞ্জের ২ জন, বাহুবলের ২ জন আর মাধবপুরের ১ জন।
গত বছরের ৩১ ডিসেম্বরে চীনের উহান থেকে ছড়িয়ে পড়া বৈশ্বিক মহামারী করোনাভাইরাস বাংলাদেশে ধরা পরে গত ৮ মার্চ। আর সিলেট বিভাগে সর্বপ্রথম করোনাভাইরাস ধরা পড়ে গত ৫ এপ্রিল। আর গত ১১ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে হবিগঞ্জে আসা এক ব্যক্তির নমুনায় করোনা পজিটিভ আসে। তিনিই হবিগঞ্জের প্রথম করোনা আক্রান্ত ব্যক্তি ছিলেন।
এদিকে বৃস্পতিবার হবিগঞ্জের নতুন আরও ২১ জন নিয়ে সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ৫০১ জন। এর মধ্যে সিলেট জেলায় ২২৬ জন, সুনামগঞ্জে ৮২, হবিগঞ্জে ১৫২ ও মৌলভীবাজার জেলায় ৬১ জন।
এদিকে সিলেট বিভাগে করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ১৪৫ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৮ জন, সুনামগঞ্জে ৫০, হবিগঞ্জে ৫৯ জন এবং মৌলভীবাজার জেলায় ৮ জন।
অন্যদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে মারা গেছেন ১১ জন। এর মধ্যে সিলেট জেলায় ৮ জন, হবিগঞ্জে ১ জন ও মৌলভীবাজারে ২ জন। তবে সুনামগঞ্জে এখন পর্যন্ত করোনায় কোনো মৃত্যু নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !