Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

হবিগঞ্জে দেড় ঘণ্টার রক্তক্ষয়ী সংঘর্ষে প্রাণ গেলো যুবকের

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শনিবার, জুলাই ২, ২০২২

হবিগঞ্জে গোষ্ঠীগত দ্বন্দ্বের (দুই পঞ্চায়েতের মুরুব্বিদের) জেরে দু’দল গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। দেড় ঘণ্টার এই সংঘর্ষে একজন নিহত ও কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। শুক্রবার (১ জুলাই) বিকালে সাড়ে ৫টার দিকে বানিয়াচং উপজেলার আলমপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাঁদানে গ্যাস ছোড়ে।

নিহত ব্যক্তির নাম মামুন মিয়া (৪৫)। তিনি ওই গ্রামের আমির আলীর ছেলে। সংঘর্ষে গুরুতর আহতদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আলমপুর গ্রামে একাধিক পঞ্চায়েত রয়েছে। এর মাঝে উত্তরাংশ পঞ্চায়েতের নেতৃত্বে রয়েছেন ইউপির সাবেক সদস্য ফরিদ মিয়া ও বর্তমান সদস্য আব্দুস সাত্তার। নয়াবাড়ি পঞ্চায়েতের নেতৃত্বে রয়েছেন ইউপির সাবেক সদস্য কাজল ও মনিরুল ইসলাম এখলাছ। উভয় পঞ্চায়েতের মধ্যে বিরোধের জেরে শুক্রবার বিকালে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে মামুন মিয়া গুরুতর আহত হলে তাকে সদর আধুনিক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

এ প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড কাঁদানে গ্যাস ছোড়া হয়। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !