Logo
শিরোনাম :
নবীগঞ্জে চা-শ্রমিকদের মানববন্ধন শোক দিবসে ছাত্রছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ হ্যাকারদের কবলে জাগো নিউজের ফেসবুক পেইজ : বিভ্রান্ত না হওয়ার আহ্বান বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই!

হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আটক ৪

জাগো নিউজ
জাগো নিউজ : বুধবার, মে ২৭, ২০২০

করেসপন্ডেন্ট, জাগো নিউজ:: হবিগঞ্জ সদর উপজেলার রিচি ইউনিয়নের তিতখাই-কাশিপুর গ্রামে পতিত জায়গা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে কালা মিয়া (৬৫) নামে এক বৃদ্ধ নিহত ও ২০ জন আহত হয়েছেন। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ মে) বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত কালা মিয়া কাশিপুর গ্রামের মৃত আজগর আলীর ছেলে। আহতদের অনেককেই আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মিয়া মো. ইলিয়াছ জানান, তিতখাই-কাশিপুর গ্রামের অনাবাদী একটি মাঠ নিয়ে দু’পক্ষে বিরোধ এবং মামলা চলছিল। নেতৃত্বে ছিলেন কাশেম আলী এবং করিম মিয়া। গ্রামের বেশিরভাগ মানুষ ছিলেন কাশেমের পক্ষে। মঙ্গলবার বিকেলে দেশীয় অস্ত্র নিয়ে দু’পক্ষের লোকজন সংঘর্ষ জড়িয়ে পড়েন। এ সময় কাশেম আলীর পক্ষভুক্ত কালা মিয়া মারা যান।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, সংঘর্ষ চলাকালে কালা মিয়ার বুকে দেশীয় অস্ত্র ফিকল বিধে যায়। তাকে উদ্ধার করে সঙ্গে সঙ্গে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় দু’পক্ষে প্রায় ২০ জন আহত হয়েছেন। সংঘর্ষের পর ৪ জনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে পুনরায় সংঘর্ষ থেকে গ্রামবাসীকে রক্ষায় টহলে রয়েছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন থানার পরিদর্শক (তদন্ত) দৌস মোহাম্মদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !