Logo
শিরোনাম :
নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক নিং চেন নাকি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নার্স! সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিমকোর্টের জ্যেষ্ঠ আইনজীবী রফিক-উল হক আর নেই ভাল নেই হবিগঞ্জ ইসলামিয়া এতিমখানার ছোট্ট শিশুরা গ্রীসে নবীগঞ্জের এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু, পরিবারের দাবী পরিকল্পিত হত্যা নবীগঞ্জে জাতীয় পার্টির উদ্যেগে উপজেলা দিবস পালিত দুর্গাপূজা উপলক্ষে যুক্তরাজ্য বিএনপি নেতা বাবুল চৌধুরীর শুভেচ্ছা বাণী জোড়া খুনের রহস্য উদঘাটন: ‘উচিত শিক্ষা দিতে গিয়ে পাল্টাপাল্টি খুন’ আজমিরীগঞ্জে পূজায় বরাদ্দ সরকারি চাল গুদামে রেখেই পূজা উদযাপন কমিটির নেতার বাণিজ্য

হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আটক ৪

জাগো নিউজ / ১৯৯ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ২৭ মে, ২০২০

করেসপন্ডেন্ট, জাগো নিউজ:: হবিগঞ্জ সদর উপজেলার রিচি ইউনিয়নের তিতখাই-কাশিপুর গ্রামে পতিত জায়গা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে কালা মিয়া (৬৫) নামে এক বৃদ্ধ নিহত ও ২০ জন আহত হয়েছেন। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ মে) বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত কালা মিয়া কাশিপুর গ্রামের মৃত আজগর আলীর ছেলে। আহতদের অনেককেই আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মিয়া মো. ইলিয়াছ জানান, তিতখাই-কাশিপুর গ্রামের অনাবাদী একটি মাঠ নিয়ে দু’পক্ষে বিরোধ এবং মামলা চলছিল। নেতৃত্বে ছিলেন কাশেম আলী এবং করিম মিয়া। গ্রামের বেশিরভাগ মানুষ ছিলেন কাশেমের পক্ষে। মঙ্গলবার বিকেলে দেশীয় অস্ত্র নিয়ে দু’পক্ষের লোকজন সংঘর্ষ জড়িয়ে পড়েন। এ সময় কাশেম আলীর পক্ষভুক্ত কালা মিয়া মারা যান।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, সংঘর্ষ চলাকালে কালা মিয়ার বুকে দেশীয় অস্ত্র ফিকল বিধে যায়। তাকে উদ্ধার করে সঙ্গে সঙ্গে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় দু’পক্ষে প্রায় ২০ জন আহত হয়েছেন। সংঘর্ষের পর ৪ জনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে পুনরায় সংঘর্ষ থেকে গ্রামবাসীকে রক্ষায় টহলে রয়েছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন থানার পরিদর্শক (তদন্ত) দৌস মোহাম্মদ।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !