Logo
শিরোনাম :
‘বন্ধু মহল ফাউন্ডেশন’ এর আত্মপ্রকাশ এমপি হাজী সেলিমের ছেলেসহ দুজনকে ১ বছরের কারাদণ্ড হাজী সেলিমের ছেলে র‌্যাব হেফাজতে নবীগঞ্জের বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনে রাজনৈতিক ও প্রশাসনের নেতৃবৃন্দ মায়ের লাশের পাশে নিশ্চুপ দাঁড়িয়ে থাকা শিশুটি নানির কাছে, ঘাতক অনিক কারাগারে নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান-মেম্বারসহ পাঁচজনের বিরুদ্ধে গনর্ধষণের অভিযোগে মামলা ! ‘যুবতী রাধে’র আসল মালিক কে? ছেলের হত্যাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশনে থাকবেন রায়হানের মা নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক

হবিগঞ্জে গৃহবধুর লাশ উদ্ধার : হত্যা না আত্মহত্যা ?

স্টাফ করেসপন্ডেন্ট / ১৫৫ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার দক্ষিন সাঙ্গর থেকে জেসমিন আক্তার (২০) এক অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে।

সে একই গ্রামের জুনাইদ মিয়ার স্ত্রী। স্থানীয় লোকজন জানান, প্রায় ৮ মাস পূর্বে আছকির মিয়ার কন্যা জেসমিন আক্তারকে একই গ্রামের জুনাঈদ মিয়ার সাথে বিয়ে দেয়া হয় । বিয়ের পর থেকেই তাদের মধ্য বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া হত।

মঙ্গলবার রাতে তাদের মধ্যে বাক বিতন্ডা হয়। রাত প্রায় ৩ টার দিকে জেসমিন আত্মহত্যা করেছে বলে এলাকায় গুঞ্জন পড়ে।

খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে।

পরিবারের লোকজন অভিযোগ করে বলেন, জেসমিন আক্তারকে হত্যা করে তীরের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। লাশের শরীরের বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। তবে এ ঘটনার পর থেকে তার স্বামী জুনাইদ মিয়া পলাতক রয়েছে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !