Logo
শিরোনাম :
নবীগঞ্জে চা-শ্রমিকদের মানববন্ধন শোক দিবসে ছাত্রছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ হ্যাকারদের কবলে জাগো নিউজের ফেসবুক পেইজ : বিভ্রান্ত না হওয়ার আহ্বান বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই!

হবিগঞ্জে করোনার উপসর্গ নিয়ে বিদ্যুৎ বিভাগের কর্মচারীর মৃত্যু

জাগো নিউজ
জাগো নিউজ : সোমবার, জুন ১, ২০২০

করেসপন্ডেন্ট, জাগো নিউজ :: হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে আব্দুল হক (৫৮) নামে এক ব্যক্তি মৃত্যু হয়েছে। তিনি হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামের বাসিন্দা।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত হোসেন রুবেল জানান, আব্দুল হক বিদ্যুৎ বিভাগের কর্মচারী। তিনি নেত্রকোনায় কর্মরত ছিলেন। ধারণা করা হচ্ছে সেখানেই তিনি করোনায় আক্রান্ত হন। গতকাল রাত ৮টায় রিচি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাকে স্কুল সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়। তার জানাজা ও দাফন কার্যে সহযোগিতা করে ইসলামি ফাউন্ডেশন।

তার ছেলে মোজাম্মেল হক সুমন জানান, গত বছরের ডিসেম্বর মাসের শেষ দিকে তার পিতাকে নেত্রকোণায় বদলী করা হয়। তবে লকডাউনের জন্য তিনি মে মাসের প্রথম দিকে নেত্রকোণায় গিয়ে কাজে যোগদান করেন।

তিনি জানান, ঈদের পরে অসুস্থ হয়ে পড়লে তাকে হবিগঞ্জে নিয়ে আসা হয়। অবস্থার আরো অবনতি হলে গতকাল সকালে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। করোনা উপসর্গ সন্দেহে স্বাস্থ্য বিভাগ তার পিতার নমুনা সংগ্রহ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !