Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

হবিগঞ্জে করোনায় সর্বোচ্চ সংখ্যক শনাক্তের রেকর্ড

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : রবিবার, জুন ২১, ২০২০

image_pdfimage_print

করোনাভাইরাস পরিস্থিতির শুরু থেকেই অন্য জেলার তুলনায় ভালো অবস্থানে ছিল হবিগঞ্জ জেলা। তবে সেখানে দ্রুতগতিতে এক দিনেই বেড়ে গেছে শনাক্তের হার। নতুন করে ৮১ জনের করোনা শনাক্ত হওয়ায় জেলায় শনাক্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩৫৭।

রবিবার (২১ জুন) দুপুরে এই তথ্য নিশ্চিত করেছে স্বাস্থ্য বিভাগ। একদিনে হবিগঞ্জে করোনা শনাক্তের এমন রেকর্ডের খবরে স্বাস্থ্য বিভাগও হতবাক। তারা সকলকে আরও অধিকতর সতর্ক হওয়ার আহ্বান জানিয়েছেন।

এ প্রসঙ্গে হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল ‘‘জাগো নিউজ’’কে বলেন, হবিগঞ্জে এ যাবৎকালে একদিনে আক্রান্ত হওয়ার সর্বোচ্চ রেকর্ড। মানুষ যাতে আরও বেশি সচেতন হয় সেজন্য জনসচেতনতামূলক প্রচারণা আরও বৃদ্ধি করার অনুরোধ জানান তিনি।

স্বাস্থ্য বিভাগ জানায়,হবিগঞ্জ জেলায় শনিবার রাতে একদিনে ৮১ জন আক্রান্ত হওয়ার রিপোর্ট আসে। যাচাই-বাছাই ও উপজেলা ভিত্তিক ভাগ করে রাত ১২টার দিকে স্বাস্থ্য বিভাগ এই তথ্য নিশ্চিত করে।

শনাক্তদের মধ্যে সদর উপজেলায় (শায়েস্তাগঞ্জ উপজেলাসহ) ৪০ জন, মাধবপুরে ২২ জন, চুনারুঘাটে সাত জন, বানিয়াচংয়ে ছয় জন, লাখাইয়ে দুই জন, আজমিরীগঞ্জে দুই জন, বাহুবলে ও নবীগঞ্জে একজন করে রয়েছেন।

প্রসঙ্গত, হবিগঞ্জ জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৩৫৭ জন, সুস্থ হয়েছেন ১৫৮ জন এবং মৃত্যু হয়েছে চার জনের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !