Logo

হবিগঞ্জে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার : অতঃপর দল থেকে বহিষ্কার

করেসপন্ডেন্ট,হবিগঞ্জ / ১৪২ বার পঠিত
জাগো নিউজ : মঙ্গলবার, ৯ জুন, ২০২০

হবিগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া ছাত্রলীগ নেতা আবু সাঈদ সোহাগকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। হবিগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি রিয়াজ উদ্দিন জুনায়েদ ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী সুজাত স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সংগঠনের নীতি ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় সদর উপজেলার পইল ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক আবু সাঈদ সোহাগকে ইউনিয়ন ছাত্রলীগ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হলো।

শুক্রবার (০৫ জুন) সন্ধ্যায় চুনারুঘাট উপজেলার আসামপাড়া এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী ইয়াবা পাচার করছে- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব-৯ এর একটি অভিযানিক দল। এ সময় সেখান থেকে মাদক ব্যবসায়ী ছাত্রলীগ নেতা সোহাগকে গ্রেফতার করে র‌্যাব।

পরে তার দেহ তল্লাশি করে ৫২০ পিস ইয়াবা পাওয়া যায়। র‌্যাব তার কাছ থেকে একটি মোটরসাইকেল, দুটি মোবাইল ও নগদ টাকা উদ্ধার করে। একই সঙ্গে সোহাগ একজন পেশাদার মাদক ব্যবসায়ী বলেও জানায় র‌্যাব। শনিবার সকালে তাকে চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়।

চুনারুঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক ‘‘জাগো নিউজ’’কে বলেন, ইয়াবাসহ গ্রেফতার ছাত্রলীগ নেতা সোহাগকে কারাগারের পাঠানো হয়েছে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !