Logo

হবিগঞ্জের ১৭৬ পরিবারে প্রবাসীদের অর্থ সহায়তা

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শনিবার, নভেম্বর ২৮, ২০২০

করোনা ভাইরাস পরিস্থিতিতে হবিগঞ্জ জেলার ১৭৬টি পরিবারকে নগদ অর্থ সহায়তা দিয়েছে হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র ইন্ক। শনিবার দুপুরে জেলা শহরের জেকে এন্ড এইচকে হাইস্কুল ও কলেজ প্রাঙ্গণে এক অনুষ্ঠানে এ সহায়তা বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে হবিগঞ্জ-৩ আসনের এমপি মোঃ আবু জাহির প্রধান অতিথি ছিলেন।

১৭৬টি পরিবারের পক্ষে একজন করে নারী ও পুরুষ অনুষ্ঠানস্থলে এসে সহায়তা গ্রহণ করেন। তাদের প্রত্যেকের হাতে নগদ ৬শ’ করে টাকা ও দুইটি মাস্ক তুলে দেয়া হয়।

জেকে এন্ড এইচকে হাইস্কুল ও কলেজের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইডিয়াল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এমএ রাজ্জাক, হবিগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান শফিকুল বারী আউয়াল, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শাহ ফখরুজ্জামান, ধর্মঘর কলেজের অধ্যক্ষ আলী আজগর, কবির কলেজিয়েট একাডেমীর অধ্যক্ষ জালাল উদ্দিন শাওন, প্রবাসী আওয়ামী লীগ নেতা জাকারিয়া চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন হবিগঞ্জ অগ্রনী ব্যাংকের সিনিয়র অফিসার শাহ জয়নাল আবেদীন রাসেল এবং পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন বায়তুল আমান জামে মসজিদের খতিব মুফতি আলমগীর হোসেন সাঈফী। এতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও সমাজকর্মীরা উপস্থিত ছিলেন। শুরুতেই ভার্চুয়াল পদ্ধতিতে অনুষ্ঠানে অংশ নেন প্রবাসী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি’র বক্তব্যে এমপি আবু জাহির বলেন, করোনা ভাইরাস পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা দেশের মানুষকে সর্বোচ্চ সহযোগিতা দিয়ে যাচ্ছে। বিদেশে অনেক কষ্টে থেকেও প্রবাসীরা করোনা পরিস্থিতির মোকাবিলায় সহায়ক শক্তি হিসেবে কাজ করেছেন। যা অত্যন্ত প্রসংশনীয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !