Logo
শিরোনাম :
নবীগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিনে বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ নবীগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিনে আওয়ামীলীগের দোয়া মাহফিল প্রধানমন্ত্রীর জন্মদিনে এতিমদের নিজ হাতে খাওয়ালেন এমপি মিলাদ গাজী নবীগঞ্জে মহিলা আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত নবীগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিনে ১৬ হাজার করোনা টিকা প্রদান নবীগঞ্জে দুর্গাপূজা উপলক্ষ্যে পুলিশের বিশেষ আইন শৃঙ্খলা সভা নবীগঞ্জে নিখোঁজের দুদিন পর ধানক্ষেতে থেকে বৃদ্ধ’র লাশ উদ্ধার চুনারুঘাটে পিতার মৃত্যুর খবরে মেয়ে, মেয়ের মৃত্যুর খবরে নাতির মৃত্যু উন্নত জীবনের আশায় প্রাণ গেল পরিবারের একমাত্র সন্তানের গ্রিসে ৫ দশমিক ৮ মাত্রার ভূমিকম্প, নিহত ১

হ্যান্ড স্যানিটাইজার থেকে লাগা আগুনে দগ্ধ চিকিৎসক রাজিবের মৃত্যু

জাগো নিউজ
জাগো নিউজ : মঙ্গলবার, জুলাই ২৮, ২০২০

রাজধানীর হাতিরপুলের ভাড়া বাসায় হ্যান্ড স্যানিটাইজার থেকে লাগা আগুনে দগ্ধ চিকিৎসক দম্পতির মধ্যে ডা. রাজিব ভট্টাচার্য (৩৬) মারা গেছে। শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে সাতদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে মঙ্গলবার (২৮ জুলাই) সকালে তিনি মারা যান।  তার স্ত্রী ডা. অনূসূয়া ভট্টাচার্য (৩২) দগ্ধ অবস্থায় সেখানে চিকিৎসাধীন।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, মঙ্গলবার (২১ জুলাই) দিনগত রাত ১টার দিকে ওই দম্পতি দগ্ধ হন। রাজিবের শরীরের ৮৭ শতাংশ দগ্ধ হয়েছিল। পরে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। তার অবস্থা ছিল সংকটাপন্ন। তার স্ত্রীর শরীরেরও ২০ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থাও গুরুতর।

ওই সময় দগ্ধ রাজিবের বন্ধু ডা. সুদীপ দে জানিয়েছিলেন, রাজিব ও অনুসূয়া হাতিরপুল ইস্টার্ন প্লাজার পেছনের একটি বাড়ির তৃতীয় তলার ভাড়াটিয়া। রাজিব বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নিউরোসার্জারি বিভাগের চিকিৎসক আর স্ত্রী শ্যামলি সেন্ট্রাল মেডিক্যাল চক্ষু বিভাগের রেজিস্ট্রার। তাদের একমাত্র মেয়ে রাজশ্রী ভট্টাচার্য (৫) কুমিল্লার দেবীদ্বারে দাদা বাড়িতে রয়েছে তিন সপ্তাহ ধরে।

তিনি আরও বলেন, আমরা শুনেছি, মঙ্গলবার রাতে রাজিব একটি বড় বোতল থেকে ছোট বোতলে হ্যান্ড স্যানিটাইজার ঢালছিলেন। এসময় বোতল থেকে স্যানিটাইজার পড়ে জ্বলন্ত সিগারেট বা মশার কয়েলের সংস্পর্শে এলে আগুন ধরে যায়। এতে রাজিব দগ্ধ হন। আর তাকে বাঁচাতে গিয়ে স্ত্রীও দগ্ধ হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !