Logo

স্কাউট সদস্যরা একদিন এদেশকে নেতৃত্ব দিবে – নবীগঞ্জে বিভাগীয় কমিশনার

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : সোমবার, ডিসেম্বর ২০, ২০২১

সিলেটের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন বলেছেন, এই দেশ স্বাধীন না হলে আজকের এই বাংলাদেশ পেতাম না, এখানে দাড়িঁয়ে কথা বলতে পারতাম না, যাদের আত্মত্যাগের বিনিময় এ দেশ স্বাধীন হয়েছে তাদের প্রতি আজীবন বিনম্র শ্রদ্ধা ভালোবাসা ও কৃতজ্ঞতাবোধ থাকতে হবে। তিনি বলেন, স্কাউট সদস্যরা প্রত্যেকেই কর্মঠ, কর্মদক্ষতা মেধা ও সৃজনশীলতার মাধ্যমে স্কাউট সদস্যরা সমাজ ব্যবস্থা ও জাতীয় পর্যায়ে একদিন নেতৃত্ব দিবে।

সোমবার (২০ ডিসেম্বর) দুপুরে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দিনারপুর কলেজ প্রাঙ্গণে বাংলাদেশ স্কাউটস নবীগঞ্জ উপজেলা শাখার আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে ডে ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে ও দিনারপুর কলেজের প্রভাষক মোশারফ মিঠু ও ফরহাদ আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক মিন্টু চৌধুরী, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন, দিনারপুর কলেজ বাস্তবায়ন কমিটির সভাপতি ডাঃ আব্দুল হাই, দিনারপুর কলেজের অধ্যক্ষ তনুজ রায় প্রমুখ । স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে ১ দিন ব্যাপী ডে ক্যাম্পে ৭টি প্রতিষ্ঠানের স্কাউটের সদস্যগণ অংশগ্রহণ করেন।

এর আগে, নবীগঞ্জ উপজেলার আমার বাড়ি আমার খামার অফিসের দ্বিতীয় তলা সম্প্রসারণের উদ্বোধন, নবীগঞ্জ পৌরসভার কার্যালয় পরিদর্শন, কুর্শি ইউনিয়ন পরিষদ পরিদর্শন, গৃহহীন ও ভূমিহীনদের জন্য নির্মিত আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনসহ বিভিন্ন সরকারি অনুষ্ঠানে অংশ গ্রহন করেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন। এসময় উপজেলা চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, ভাইস চেয়ারম্যান গতি গোবিন্দ দাশ, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার ভূমি উত্তম কুমার দাশসহ সংশ্লিষ্ট কার্যালয়ের কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !